ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

মালুমঘাটে যাত্রীবাহী বাসের নিচে দ্রুতগামী মোটরসাইকেল!

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া ::  চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার মালুমঘাটে যাত্রীবাহী এস.আলম বাসের নিচ থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। দুর্ঘটনা কবলিত ১৬০ সিসি পালসার মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে গিয়ে আহত হয় চালক।
শুক্রবার (২১ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০টার দিকে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ি সংলগ্ন মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্ক থেকে মোটরসাইকেল যোগে মালুমঘাট বাজারে যাচ্ছিল মালুমঘাট ভাইভাই বোর্ডিংয়ের মালিক জাগের আহমেদর ছেলে সাইফুল ইসলাম (১৮)। সে হাইওয়ে পুলিশ ফাঁড়ি অতিক্রম করলে কক্সবাজার অভিমুখী একটি যাত্রীবাহী এস.আলম বাস হিউম্যান হলার জিটু গাড়িকে ওভারটেক করতে গিয়ে দ্রুত গতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারায়। এসময় চালক ছিটকে গিয়ে মহাসড়ক কিনারায় পড়ে যায় এবং মোটরসাইকেলটি চলন্ত এস.আলম বাসের নিচে ঢুকে দুমড়েমুচড়ে যায়। স্থানীয় লোকজন খবর দিলে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত সাইফুল ইসলামকে হাসপাতালে পাঠায় এবং দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে ফাঁড়িতে জব্দ রাখা হয়।
দুর্ঘটনার সত্যতা জানিয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোর্শেদুল আলম চৌধুরী বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতকে হাসপাতালে পাঠায়। উদ্ধার করা মোটরসাইকেল ও এস.আলম বাসটি ফাঁড়িতে জব্দ রাখেন। এ দুর্ঘটনায় সংশ্লিষ্ট আইনে মামলা দেওয়া হবে বলেও তিনি জানান।

পাঠকের মতামত: