ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

মুহাম্মদ মনজুর আলম, চকরিয়া :: আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন উপলক্ষে ‘যায়যাযদিন ফ্রেন্ডস ফোরাম‘ চকরিয়া উপজেলা শাখার উদ্যোগে নানা কর্মসূচী পালন করা হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল আলোচনা সভা, র‌্যালী ও শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ।

আজ ২১ ফেব্রুয়ারি (শুক্রবার) ভোরে ‘যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম‘ চকরিয়া উপজেলা শাখার বন্ধুরা চকরিয়া পুরাতন বিমান বন্দরস্থ কেন্দ্রীয় শহিদ মিনারে র‌্যালীসহকারে গিয়ে শহীদবেধীতে শ্রদ্ধা নিবেদন ও পুষ্পস্তবক অর্পণ করেন । এসময় শহীদদের স্বরণে এক মিনিট নিরবতা পালন করা হয় । পরে এক আলোচনা সভাও অনুষ্টিত হয়। ফোরামের সাধারণ সম্পাদক ও ছাত্রলীগ চকরিয়া উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মো.নুরুল ইসলাম জিকু‘র সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার কার্যকরি সভাপতি রবিউল হাসান ।

এসময় প্রধান অথিতি হিসেবে আলোচনা করেন যায়যায়দিন‘র চকরিয়া প্রতিনিধি চকরিয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ মনজুর আলম, বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন ‘যায়যায়দিন ফেন্ডস ফোরাম‘ চকরিয়া উপজেলা শাখার সাবেক সিঃ সহসভাপতি ও চকরিয়া পৌরসভা ছাত্রলীগের সহসভাপতি বোরহান উদ্দিন , অনুষ্ঠানে বক্তব্য রাখেন ‘যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম‘ চকরিয়া উপজেলা শাখার দপ্তর সম্পাদক জিসাদ চৌধুরী, আরও বক্তব্য রাখেন ‘যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম‘ চকরিয়া সরকারি কলেজ শাখার সভাপতি আতিক আল হাসান ।

এসময় উপস্থিত ছিলেন ফোরামে সদস্য ডুলহাজারা ইউপি‘র ২নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম নাহিম,আয়াত, রিয়াজ , মিনার, রাকিব । আলোচনা সভায় উপস্থিত ছিলেন ছাত্র শিক্ষকসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা । আলোচনা সভাশেষে শহীদদের কল্যাণে আত্মর মাগফেরাত কামনা করে মুনাজাত করা হয় ।

পাঠকের মতামত: