ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চট্টগ্রামস্থ কক্সবাজার সমিতির বর্ণাঢ্য মিলনমেলা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি ::  কক্সবাজার সমিতি চট্টগ্রাম এর মিলন উৎসব ও সংবর্ধনা শনিবার সন্ধ্যায় চট্টগ্রাম ক্লাবের ব্যাংকুইট হলে অনুষ্ঠিত হয়েছে। সমিতির সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ নজরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন অনুষ্ঠানের সংবর্ধিত অতিথি কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার-৩ (সদর-রামু)আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, সমাজসেবা অধিদপ্তর চট্টগ্রামের উপ-পরিচালক মোহাম্মদ শহিদুল ইসলাম।
সংবর্ধিত অতিথিরা বলেন কক্সবাজার জেলায় এ সরকারের আমলে ধারাবাহিক উন্নয়ন চলছে। দোহাজারী থেকে কক্সবাজার পর্যন্ত রেল লাইনের কাজ চলছে, মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্পের কাজ শেষের দিকে, কক্সবাজার বিমান বন্দর আন্তর্জাতিক বিমান বন্দরে উন্নীত হচ্ছে। আমরা চাই এখন একটি পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয়। বক্তারা আরো বলেন আমরা আর চট্টগ্রাম বন্দরের মধ্যে সীমাবদ্ধ থাকতে চাইনা। কক্সবাজারে একটি বন্দর অবশ্যই চাই। এ ক্ষেত্রে কক্সবাজারের উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে। অতিথিরা চট্টগ্রাম শহরে কক্সবাজার সমিতি চট্টগ্রামের একটি স্থায়ী অফিসের জন্য সার্বিক সহযোগিতার আশ্ব^াস দেন।
সমিতির সাংগঠনিক সম্পাদক এ এন এম সোহাইলের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অধ্যাপক নাজেমুল হক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমিতির প্রধান উপদেষ্টা এডভোকেট মাহমদুর রহমান চৌধুরী, আজীবন সদস্য মোহাম¥দ এয়াছিন ছিদ্দিকী, মোহাম্মদ আশফাকুর রহমান, শাহাবুদ্দিন শামীম ও সমিতির সহসভাপতি এ জে এম গিয়াসুদ্দিন। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন সমিতির সদস্যরা। এসময় তাদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় সমিতির পক্ষ থেকে। চট্টগ্রাম ক্লাবে আয়োজিত কক্সবাজার সমিতি চট্টগ্রামের পুরো অনুষ্ঠানটি অত্যন্ত মনোমুগ্ধকর হয় এবং চট্টগ্রামস্থ কক্সবাজার জেলাবাসীর উপস্থিতিতে কানায় কানায় ভরপুর ছিল। অনুষ্ঠান শেষে অতিথি শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফল ড্র অনুষ্ঠিত হয়।

পাঠকের মতামত: