ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ায় স্কুল মাঠের আঙ্গিনায় জুয়ার আসর, ৬ জুয়াডি আটক

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে জুয়া খেলার অপরাধে জুয়ার আসর থেকে ৬ জুয়াডিকে আটক করেছে । বৃহস্পতিবার রাতে চকরিয়া থানা পুলিশের একটিদল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার সাহারবিল স্কুলের মাঠের আঙ্গিনায় জুয়ার আসর থেকে ওই সব জুয়াডিকে আটক করা হয়।

আটক জুয়াডিরা হলেন, উপজেলার সাহারবিল ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের মোখলেছুর রহমান পাড়া এলাকার মৃত নুুরুল হকের ছেলে জয়নাল আবেদীন (৪৬), একই এলাকার নুুরুল কবিরের ছেলে বেলাল উদ্দিন (২৮), মৃত নুরুচ্ছফা ছেলে ছাবের আহমদ (৪৫), আলতাব হোসেনের ছেলে আইয়ুব (৪০), মৃত আবদুল জলিলের ছেলে শাহাব উদ্দিন (২৮) ও সাহারবিল দক্ষিণ পাড়া এলাকার হুমায়ুন রশিদ প্রকাশ শিফাতুল (১৯)।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান জানান, বৃহস্পতিবার রাতে সাহারবিল স্কুল মাঠের আঙ্গিনায় জুয়ার আসর বসিয়ে জুয়া খেলার সংবাদ পেয়ে থানার এ এস আই জেড রহমানের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে একটি টীম ওই এলাকায় জুয়ার আসরে অভিযান পরিচালনা করেন। অভিযানে জুয়ার আসর থেকে পুলিশ ৬ জুয়াডিকে আটক করতে সক্ষম হয়।

তিনি বলেন, জুয়া খেলার অপরাধে ৬ জুয়াড়ির বিরুদ্ধে সংশ্লিষ্ট জুয়ার আইনে থানার এএস আই জেড রহমান বাদী হয়ে মামলা রুজু করেন। শুক্রবার দুপুরে ধৃত জুয়াডিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত: