ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় আগুনে চার বসতঘর পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়ায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে চারটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে চকরিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ডস্থ কারাইয়াঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো দাবি করেছে।

এদিকে আগুনে চার বসতঘর পুড়ে যাওয়ার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ক্ষতিগ্রস্ত চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী। এসময় পরিবারগুলোকে তাৎক্ষণিকভাবে সহায়তা প্রদান করেন মেয়র।

চকরিয়া ফায়ার সার্ভিস স্টেশন সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টা থেকে ২টার মধ্যে পৌরসভার কারাইয়াঘোনার বাসিন্দা নজু মিয়া, আবদুর গণি, হেলাল উদ্দিন, শামসুল আলম ও মো.সেলিমের বাড়িতে আগুন লাগে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। প্রাথমিকভাবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে ধারণা করা হচ্ছে।

চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী চেকরিয়া নিউজকে বলেন, ‘আগুনে পুড়ে যাওয়া বসতঘর সরজমিন পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্তদেও তাৎক্ষণিকভাবে নিত্য ব্যবহার্য জিনিসপত্রের পাশাপাশি পোশাক এবং আর্থিক সাহায্য করা হয়েছে। তাদেরকে বাড়ি নির্মাণের জন্য অনুদান প্রদান করা হবে।’

পাঠকের মতামত: