ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

টেকনাফে সারেন্ডার অনুষ্ঠানে সংবর্ধিত হলো ৫ পুলিশ কর্মকর্তা ও ১ সাংবাদিক

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী : টেকনাফে ২১ ইয়াবা কারবারি আত্মসমর্পণ করেছে সোমবার ৩ ফেব্রুয়ারি বিকাল সাড়ে ৪ টার দিকে। টেকনাফ সরকারি কলেজ মাঠে পুলিশের কাছে আত্মসমর্পণ করে তারা। কক্সবাজার জেলা পুলিশ আয়োজিত এই আত্মসমর্পণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার) পিপিএম।

কক্সবাজারের পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সারেন্ডার অনুষ্ঠানে ৫ জন পুলিশ কর্মকর্তা ও একজন গণমাধ্যম কর্মীকে সমধর্ধিত করা হয়।

টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের এর উদ্যোগে ২০২০ সালের জাতীয় পুলিশ সপ্তাহে আইজিপি ব্যাজ (IGP’s exemplary good services badge) প্রাপ্ত পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার) পিপিএম, সারাদেশে একমাত্র এসপি হিসাবে বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম-সেবা) পদক প্রাপ্ত কক্সবাজারের পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম (বার), আইজিপি ব্যাজ প্রাপ্ত (IGP’s exemplary good services badge) কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ ইকবাল হোসাইন, মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর ও টেকনাফ মডেল থানার এএসআই সনজিব দত্ত এবং কক্সবাজার জেলা পুলিশের উদ্যোগে পরপর ৪ টি আত্মসমর্পণ অনুষ্ঠানের সফল মধ্যস্থতাকারী সাংবাদিক এম.এম আকরাম হোসাইনকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

টেকনাফ কমিউনিটি পুলিশিং ফোরামের পক্ষে সভাপতি মোহাম্মদ নুরুল হুদা ও অন্যান্য অতিথিরা বিপিএম পদক ও আইজিপি ব্যাজ প্রাপ্ত ৫ পুলিশ কর্মকর্তার হাতে এবং কক্সবাজার জেলা পুলিশের পক্ষে সাংবাদিক এম.এম আকরাম হোসাইনের হাতে ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার) পিপিএম আনুষ্ঠানিকভাবে ক্রেস্ট তুলে দেন।

পাঠকের মতামত: