ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় পল্লী বিদ্যুতের ভেলকিবাজি॥ শতশত গ্রাহকের মোমবাতি জ্বালিয়ে বিক্ষোভ

Electricity-19-295x160কাকারা সংবাদদাতা,  চকরিয়া ::
চকরিয়ায় পল্লী বিদ্যুতের গ্রাহকরা চরম ভোগান্তি ও নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে পল্লী বিদ্যুত নিয়ে ভোগান্তিরত শতশত গ্রাহকমোমবাতি জ্বালিয়ে বিক্ষোভ করেছে। গতকাল ১এপ্রিল সন্ধা ৭টায় উপজেলার কাকারা ইউনিয়নের দক্ষিণ কাকারা গ্রামে উক্ত মোমবাতি প্রজ্জ্বল মিছিল অনুষ্ঠিত হয়। এলাকার শিক্ষা ও সমাজ উন্নয়ন মূলক স্বেচ্ছাসেবী সংগঠন “মানব কল্যাণ ফাউন্ডেশনের আহবানে মোমবাতি প্রজ্জলন করে অনুষ্ঠিত মিছিলে এলাকার সাধারণ শতশত গ্রাহক, গন্যমান্য ব্যক্তিবর্গ ও ছাত্র জনতা অংশ গ্রহণ করেন। মোমবাতি মিছিল শেষে এক বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেছেন, বর্তমান সরকার নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশনা থাকলেও পল্লীবিদ্যুৎ কর্তৃপক্ষ বিদ্যুৎ নিয়ে ভেলকিবাজি শুরু করেছে। বিদ্যুৎ মাঝে মধ্যে যায় বলতো, কিন্তু এখন দেখেগেছে বিদ্যুৎ মাঝে মধ্যে মিসকলের মতো আসে।
আসন্ন এইচএসসি ও সমমানের পরীক্ষায় শিক্ষার্থীদের লেখা-পড়ার জন্য নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ অত্যন্ত প্রয়োজন। কিন্তু এ অবস্থায় পল্লী বিদ্যুতের চরম বিপর্যয় কিছুতেই মেনে নেওয়া যায়না।

এছাড়াও বিদ্যুত না থাকায় এলাকার কৃষি কাজে স্কীমের পানি ব্যবহারও বন্ধ রয়েছে। সাধারণ মানুষের সার্বিক জীবন-যাত্রায় দূর্ভিসহাবস্থা বিরাজ করছে। বক্তারা সরকারের ভাবমুর্তি রক্ষার্থে পল্লী বিদ্যুতের উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে এ ব্যাপারে বিহীত ব্যবস্থা গ্রহণের দাবী
জানান।  এসময় উপস্থিত ছিলেন কাকারার ইউপি সদস্য আবু তাহের, সমাজসেবক নাসির  উদ্দিন নাসু, আবদুর রাজ্জাক, আবদুল্লাহ,
চকরিয়া মানব কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি আলহাজ্ব মো: আইয়ুব, সাধারণ সম্পাদক এইচএম রুহুল কাদের, অর্থ সম্পাদক
এরশাদুল ইসলাম, সহসভাপতি আরমানুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবদুল জব্বার, তথ্য প্রযুক্তি সম্পাদক আবু হানিফ মো:
নেমান সংগঠনের সদস্যরা সহ সর্বস্তরের জনসাধারণ। ##

পাঠকের মতামত: