Home » কক্সবাজার » শ্রমিকদের নিরাপত্তা নিশ্চিত এবং সকল দাবি মানতে হবে, কক্সবাজার জেলা পিকআপ ও মিনি ট্রাক চালক সমবায় সমিতির মিলনমেলা ও বনভোজনে বক্তারা

শ্রমিকদের নিরাপত্তা নিশ্চিত এবং সকল দাবি মানতে হবে, কক্সবাজার জেলা পিকআপ ও মিনি ট্রাক চালক সমবায় সমিতির মিলনমেলা ও বনভোজনে বক্তারা

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সংবাদ বিজ্ঞপ্তি ঃ
কক্সবাজার জেলার অন্যতম শ্রমিক সংগঠন জেলা পিকআপ ট্রাক চালক সমবায় সমিতি লিমিটেডের (রেজিং নং- ৪২৭) মিলনমেলা ২০২০ উদ্বোধন করা হয়েছে। সংগঠনের সভাপতি সফিউল্লাহ আনসারী সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অনুষ্ঠানের প্রধান অতিথি কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান এই অনুষ্ঠানের উদ্বোধন করেন।
রেনকন মটরস ও মাহিন্দ্রা রাইস এর সৌজন্যে তিন শতাধিক শ্রমিকের দুইদিন ব্যাপী বনভোজন, আলোচনা সভা, রাফেল ড্র ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকাল ১১টায় কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সুচনা হয়। সংগঠনের সাধারণ সম্পাদক হাজী আমীর হামজার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, অনুষ্ঠানের প্রধান অতিথি কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।
শুরুতে কক্সবাজার জেলা সহ সারাদেশে শ্রমিকের অধিকার আদায়ে বিভিন্ন আন্দোলন সংগ্রামে সেসব শ্রমিক মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করেন সংগঠনের নেতাকর্মীরা।
আলোচনা সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাদক সহ যেনো অপরাধ দমনে শ্রমিকের কোনো বিকল্প নেই। পাশাপাশি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে সকলকে সহযোগিতার আহ্বান জানান।
এতে আরো বক্তব্য রাখেন, সংগঠনের সহ সম্পাদক বদি, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ও মোস্তাফা সহ সংগঠনের নেতৃবৃন্দরা।
শ্রমিক নেতারা তাদের বক্তব্যে বলেন, কক্সবাজার জেলা সহ সারাদেশে শ্রমিকদের সার্বিক নিরাপত্তা ও সকল দাবি মেনে নেওয়ার দাবি জানান।
শ্রমিকদের বিশাল এ আয়োজনে সরকারি বিভিন্ন কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘৯ কোটি টাকা আত্মসাৎ’ চট্টগ্রামের সাবেক সিভিল সার্জন সরফরাজ কারাগারে

It's only fair to share...000নিজস্ব প্রতিবেদক :: বাড়তি দামে যন্ত্রপাতি কিনে নয় কোটি টাকার বেশি ...

error: Content is protected !!