ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

চকরিয়া বরইতলী ইউনিয়নে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার প্রার্থী জিয়াউদ্দিন চৌধুরীকে বিজয়ী করতে হবে

ওওওওওএম.জিয়াবুল হক, চকরিয়া ::

কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক কমিটির প্রভাবশালী সদস্য ও চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের কৃতি সন্তান লায়ন কমর উদ্দিন আহমেদ বলেছেন, চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ২৩ এপ্রিল অনুষ্টিতব্য বরইতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনীত তথা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার প্রার্থী দুইবারের বর্তমান সফল চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা এটিএম জিয়াউদ্দিন চৌধুরীকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে। উন্নয়নের মাধ্যমে বরইতলীকে এগিয়ে নিতে হলে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থীর কোন বিকল্প নেই। সরকারের একজন জনপ্রতিনিধি হিসেবে জিয়াউদ্দিন চৌধুরী বিগত সময়ে বরইতলী ইউনিয়নের জনগনের জন্য শত কোটি টাকার ্উন্নয়ন কাজ করতে পেরেছেন। তাই উন্নয়নের মাধ্যমে বরইতলীকে একটি মডেল উন্নয়ন প্রতিষ্ঠা করতে ও জনগনের মাঝে আওয়ামীলীগ সরকারের সুফল পৌঁছে দিতে হলে এবারের নির্বাচনে আবারো জিয়াউদ্দিন চৌধুরীকে জয়ী করতে হবে। বুধবার বিকেলে ইউনিয়নের মছনিয়াকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্টানের পুরস্কার বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। অনুষ্টানে তিনি বিদ্যালয়ের সার্বিক উন্নতি ও শিক্ষার্থীদের মাঝে গুনগতমানের পড়ালেখা নিশ্চিত করার জন্য শিক্ষক, শিক্ষিকাদের প্রতি আহবান জানান। একই সাথে শিক্ষার্থীদেরকে বিদ্যালয়মুখী করতে অভিভাবকদেরকে আরো সচেতন হওয়ার জন্য অনুরোধ করেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইব্রাহিম খলিলের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান বক্তা ছিলেন বরইতলী ইউনিয়নের দুইবারের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ নেতা আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এটিএম জিয়াউদ্দিন চৌধুরী। ওইসময় অনুষ্টানে তিনি বলেন, বরইতলী ইউনিয়নের সর্বস্থরের জনগনের অকুন্ঠ সমর্থন ও ভালবাসার কারনে আমি দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়ে আপনাদের সেবা করার সুযোগ পেয়েছি। আমি শতভাগ চেষ্টা করেছি ইউনিয়ন পরিষদকে জনকল্যানে কাজ করতে। বিগত সময়ে বরইতলীবাসির দোয়া ও অনুপ্রেরণায় সরকার ও বিভিন্ন এনজিও সংস্থার পক্ষ থেকে সাধ্য মতো সকল ধরণের উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হয়েছে। এলাকার রাস্তাঘাট থেকে শুরু করে শিক্ষা প্রতিষ্টান, মসজিদ, মাদরাসা ও শ্বশান সংরক্ষন ও সংস্কারে ব্যবস্থা নেওয়া হবে। গতবছরের বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে সরকারি ও এনজিও সংস্থার মাধ্যমে প্রয়োজনীয় সহায়তা দেয়ার ব্যবস্থা নিয়েছি। বন্যায় ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ সংস্কারে উদ্যোগ নেওয়া হয়েছে। তিনি বলেন, বরইতলী ইউনিয়নবাসির জন্য এসব উন্নয়ন কাজ করতে সক্ষম হয়েছি শুধুমাত্র জনগনের সহযোগিতা এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের সহযোগিতা ছিল বলেই। তাই উন্নয়নের মাধ্যমে বরইতলী ইউনিয়নকে ঢেলে সাজানো জন্য এবং বরইতলীতে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে সহায়তা করুন। আমি আপনাদের মুল্যবান ভোটের অমর্যাদা কোনদিন করিনি, ইনশাল্লাহ ভবিষ্যতেও করবো না।

অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা সেলিম উল্লাহ বাহাদুর, বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য তৌহিদুল ইসলাম, নুরুল আলম, বরইতলী ইউনিয়নের মেম্বার প্রার্থী আলী আহমদ সিকদার, মাহফুজা বেগম, জন্নাতুল ফেরদৌছ জেনী, আবদুশ শুক্কুর ও সুনীল দাশ প্রমুখ। অনুষ্টানে বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক মহল ও ইউনিয়নের সর্বস্থরের জনসাধারণ উপস্থিত ছিলেন। #

পাঠকের মতামত: