ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের ৮নং ওয়ার্ড কমিটি বিলুপ্ত

প্রেস বিজ্ঞপ্তি ::

বাংলাদেশ আওয়ামীলীগ চকরিয়া পৌরসভা শাখার  সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাঃ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরীর সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ২৪ জানুয়ারি  ৮নং ওয়ার্ডের কমিটি বিলুপ্ত ঘোষনা করেন।

এ বিষয়ে চকরিয়া পৌরসভা আওয়ামিলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু বলেন, গত ২২ জানুয়ারি  আওয়ামীলীগের দু গ্রুপের মধ্যে সংগঠিত ঘটনার প্রেক্ষিতে পৌর আওয়ামিলীগের ৩ সদস্য বিশিষ্ট একটি নিরপেক্স তদন্ত কমিটির প্রতিবেদনে ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি- সাঃ সম্পাদকের বিরুদ্ধে সংগঠন বিরোধী কার্যকলাপ প্রমাণিত হওয়ায় এবং পৌরসভা আওয়ামিলীগের সাঃ সম্পাদকের সাথে সংগঠন বিরোধী অসৌজন্যমূলক আচরন করার ফলে জেলা আওয়ামিলীগের নির্দেশক্রমে ৮নং ওয়ার্ডের বর্তমান কমিটি বিলুপ্ত করা হয়েছে।

তিনি আরো বলেন, অতি শীঘ্রই সম্মেলনের মাধ্যমে  প্রকৃত ত্যাগী কর্মীদের মধ্যে সভাপতি-সাঃ সম্পাদক নির্বাচিত করে  উক্ত ওয়ার্ডের কমিটি গঠনের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার সহায়ক ভূমিকা বহন করবে।

এদিকে ৮নং ওয়ার্ডের কমিটি বিলুপ্ত ঘোষনা করায় স্থানীয় মুজিবীয় আদর্শে উজ্জ্বিবীত নেতা কর্মীদের মাঝে প্রাণ সঞ্চার হয়েছে।অনেকে কমিটি বিলুপ্ত করায় সাধুবাদ জানিয়েছে আওয়ামীলীগ নেতৃবৃন্দকে।

পাঠকের মতামত: