Home » কক্সবাজার » শেখ হাসিনা বিশ্বের দ্বিতীয় শক্তিশালী প্রধানমন্ত্রী -চকরিয়ায় ওবায়দুল কাদের

শেখ হাসিনা বিশ্বের দ্বিতীয় শক্তিশালী প্রধানমন্ত্রী -চকরিয়ায় ওবায়দুল কাদের

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

মো. সাইফুল ইসলাম খোকন, চকরিয়া ::  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে হত্যার ৪৪ বছরেও আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো সাহসী নেতা বাংলাদেশে দ্বিতীয় আর কেউ জন্ম গ্রহণ করেন নি। তিনি আজ বিশ্বের দু’ মহিলা প্রধানমন্ত্রীর মধ্যে দ্বিতীয় শক্তিশালী মহিলা প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর ধারাবাহিক ও পরিকল্পিত উন্নয়ন কর্মকান্ডের কারণে এক সময়ের তলাবিহীন ঝুঁড়ি হিসেবে পরিচিত বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বর্তমানে দেশে বিদ্যুতের কোন ঘাটতি নেই। আগামী এক বছরের মধ্যে চকরিয়ার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হবে। বর্তমান সরকারের আমলে কক্সবাজার জেলায় লক্ষ কোটি টাকার উন্নয়ন কর্মকান্ড চলছে। চকরিয়ার মাতামুহুরী নদীতে ৬ লেনের নতুন সেতু নির্মাণসহ শত শত কোটি টাকার উন্নয়ন কর্মকান্ড চলছে। বর্তমান সরকারের গৃহীত বিভিন্ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে তিনি আরো বলেন, বয়স্কভাতা, বিধবা ভাতা, উপবৃত্তি, ডিজিটাল প্রযুক্তিসহ সব উন্নয়ন কর্মকান্ডের রূপকার হচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ ২২ জানুয়ারী বুধবার বিকালে কক্সবাজারের চকরিয়া বিশ্ব বিদ্যালয় কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে এক বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ওই সমাবেশে সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি, কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের এমপি জাফর আলম। চকরিয়া-পেকুয়া উপজেলার ২৫ টি ইউনিয়ন ও একটি পৌরসভার হাজার হাজার দলীয় নেতাকর্মী শত শত গাড়ি বহর নিয়ে সমাবেশে উপস্থিত হন।

চট্টগ্রামের লোহাগাড়া থেকে কক্সবাজার সমুদ্র সৈকত পর্যন্ত মহাসড়কে নির্মিত হয় শত শত তোরণ। মন্ত্রীর আগমন উপলক্ষে ট্রাফিক পুলিশের অতিরিক্ত কড়া কড়ির কারণে মহাসড়কে ৪ ঘন্টা ব্যাপী যানজটের সৃষ্টি হয়। চকরিয়ার আভ্যন্তরিণ সড়কের সকল যানবাহন বন্ধ থাকায় যাত্রীদের দূর্ভোগ চরম আকার ধারণ করে।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরীর সঞ্চলনায় ওই সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগের নতুন দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, কক্সবাজার-২ আসনের এমপি আশেক উল্লাহ রফিক, কক্সবাজার-৩ আসনের এমপি সাইমুম সরওয়ার কমল, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, চকরিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরীসহ বিভিন্ন নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৩ ঘণ্টায় ৯৬ জনের করোনা পরীক্ষা পদ্ধতির অনুমোদন চান চবি শিক্ষক

It's only fair to share...000নিজস্ব প্রতিবেদক, চট্রগ্রাম :: রিয়েল-টাইম পলিমারেজ চেইন রিঅ্যাকশন (আরটি-পিসিআর) মেশিনে প্রতি ...

error: Content is protected !!