ঢাকা,মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

রিয়াজ হায়দার সিইউজে সভাপতি মোহাম্মদ আলী সম্পাদক

cuj-picচট্টগ্রাম প্রতিনিধি :::
চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) নির্বাচনে রিয়াজ হায়দার চৌধুরী সভাপতি ও মোহাম্মদ আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সকাল উৎসবমুখর পরিবেশে বৃহস্পতিবার সকাল দশটায় ভোটগ্রহণ শুরু হয়। রাত আটটা পর্যন্ত ভোটগ্রহণ চলে। এবারের নির্বাচনে ৩৪৭ জন সাংবাদিকের মধ্যে ৩২৫ জন ভোটাধিকার প্রয়োগ করেন।

রাত সাড়ে ১১টার দিকে সিইউজে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মোয়াজ্জেমুল হক ফলাফল ঘোষণা করেন।

রিয়াজ হায়দার চৌধুরীর নিকটতম প্রতিদ্বদ্বী ছিলেন বর্তমান সভাপতি এজাজ ইউসুফী। সভাপতি পদের অপর দুই প্রার্থী হলেন নাজিমুদ্দীন শ্যামল ও নুরুল আমিন। সিনিয়র সহ-সভাপতি পদে রতন কান্তি দেবাশীষ একক প্রার্থী ছিলেন। এ পদে প্রার্থিতা প্রত্যাহার করেছিলেন অপর প্রার্থী দিদারুল আলম।

সহ-সভাপতি পদে বিজয়ী হয়েছেন নিরুপম দাশগুপ্ত। তার প্রতিদ্বদ্বী ছিলেন শিব্বির আহমেদ রাশেদ। সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীর প্রতিদ্বদ্বী ছিলেন ম শামসুল ইসলাম।

যুগ্ম সম্পাদক পদে বিজয়ী হন স্বরূপ ভট্টাচার্য। তার নিকটতম প্রতিদ্বদ্বী ছিলেন আবসার মাহফুজ। এ পদের অপর দুই প্রার্থী হলেন খোরশেদুল আলম শামীম ও মোহাম্মদ রুবেল খান।

অর্থ সম্পাদক পদে বিজয়ী হন উজ্জ্বল কান্তি ধর। তার প্রতিদ্বদ্বী ছিলেন কাশেম শাহ। এ পদের অপর প্রার্থী হলেন মুজাহিদুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক পদে বিজয়ী হন সবুর শুভ। তার প্রতিদদ্বী ছিলেন অনিন্দ্য টিটো।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বিজয়ী হন আলোকময় তলাপাত্র। তার একমাত্র প্রতিদ্বদ্বী ছিলেন কুতুব উদ্দিন (আহমেদ কুতুব) । এ পদে আগেই নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছিলেন একমাত্র নারী প্রার্থী পূরবী দাশ।

নির্বাহী সদস্যের একটি পদে বিজয়ী হন মাঈনুদ্দীন দুলাল। তার প্রতিদ্বদ্বী ছিলেন কামাল উদ্দিন খোকন।

পাঠকের মতামত: