ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

ডুলাহাজারা কমিউনিটি পুলিশের উদ্যোগে ২৫০ গরীব দু:স্থ মানুষের মাঝে শীতের কম্বল বিতরণ

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রংমহল কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে প্রায় আড়াই শতাধিক শীতার্ত গরীব মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। সোমবার বিকালে স্থানীয় কমিউনিটি পুলিশিং কমিটির আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অভাবগ্রস্থ গরীব মানুষের হাতে শীতের কম্বল তুলে দেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.হাবিবুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.নুরুল আমিন, চকরিয়া থানার কমিউনিটি পুলিশিং অফিসার ও এসআই আবদুল্লাহ আল মাসুদ, ডুলাহাজারা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আমির উদ্দিন বুলবুল। অনুষ্ঠানে আরো বক্তব্য দেন ডুলাহাজারা ইউনিয়ন যুবলীগের আহবায়ক তৌহিদুল ইসলাম, আহবায়ক কমিটির সদস্য হাসানুল ইসলাম আদর, যুবনেতা রিয়াদ উদ্দিন বাপ্পী। এছাড়াও অনুষ্ঠানে ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের সকল সদস্য, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সকল সদস্য, আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং সুধীজন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি চকরিয়া থানার ওসি মো.হাবিবুর রহমান বলেছেন, সমাজের গরীব ও অভাবগ্রস্থ শ্রেণীর জনসাধারণ সকলক্ষেত্রে নানাভাবে অবহেলার শিকার। তাঁরা প্রতিটি সেক্টর থেকে সুবিধা বঞ্চিত হচ্ছে। এই বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদেরকে বেশি গুরুত্ব দিয়ে সজাগ দৃষ্টি রাখতে হবে। গরীব মানুষের কল্যাণে সবাইকে অকুন্ঠ চিত্রে কাজ করতে হবে।

তিনি বলেন, আমাদের দেশে বিত্তশালী দানশীল মানুষের অভাব নেই। তবে মানবতার কল্যাণে সবাই এগিয়ে আসলে গরীব মানুষ গুলো বেঁেচ থাকার নতুন দিশা পাবে। আশাকরি সমাজের প্রতিটি দানশীল মানুষ সবসময় ভালো কাজে এগিয়ে আসবে। সর্বশেষে প্রধান অতিথি অনুষ্ঠানে রংমহল কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যেগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন। ##

পাঠকের মতামত: