ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন -ইউপি চেয়ারম্যান এসোসিয়েশন

বার্তা পরিবেশক :: বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে যড়যন্ত্র ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান আলহাজ¦ গিয়াস উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে কালের কন্ঠ সহ বিভিন্ন অনলাইন গণমাধ্যমে যে মনগড়া ও মিথ্যা সংবাদ পরিবেশন করে দলের ভাবমুর্তি ক্ষন্ন করেছে। তা একজন কোন সভ্য সংবাদকর্মীর চারিত্রিক বৈশিষ্ঠ হতে পারে না।

আজ বিকালে চকরিয়া উপজেলা ইউপি চেয়ারম্যান এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সংবাদিক সম্মেলনের উপস্থিত চেয়ারম্যানগন এ কথা বলেন।চকরিয়া উপজেলার ইউপি চেয়ারম্যান এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি ও চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন, মানুষের দোষ-গুণ থাকা স্বাভাবিক। কিন্তু কালের কন্ঠের চকরিয়া প্রতিনিধি দীর্ঘদিন ধরে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতির বিরুদ্ধে যে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ পরিবেশন করে সরকারের উন্নয়ন ও দলের বিরুদ্ধে যড়যন্ত্রের সামিল। তা অত্যন্ত দু;খজনক ও নিন্দনীয়। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমরা আপনাদের (সাংবাদিক) ভাইদের মাধ্যমে জানাতে চাই এ ধরণের সংবাদ পরিবেশন করে জনপ্রতিনিধিদের চরিত্র হননে লিপ্ত থাকা সাংবাদিকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের কাছে জোর দাবী জানাচ্ছি।

মাতামুহুরী আওয়ামীলীগের সভাপতি ও এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও পশ্চিম বড় ভেওলা ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলা বলেন, এ নিয়ে উপজেলা আইন শৃংখলা মিটিংয়ে সিদ্ধান্ত নেয়া হবে। এমন কি ওই প্রতিনিধি যেসব পত্রিকায় কর্মরত সেখানেও অভিযোগ পাঠানো হবে।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন, কাকারা ইউপি চেয়ারম্যান শওকত উচমান, কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল ইসলাম, বদরখালী ইউপি চেয়ারম্যান খাইরুল বশরসহ বেশ কজন জনপ্রতিনিধি উপস্থিত থেকে বক্তব্য রাখেন এবং উক্ত প্রকাশিত মিথ্যা ও বানোয়াট সংবাদের তীব্র প্রতিবাদ জানান। বিজ্ঞাপন

পাঠকের মতামত: