ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়া-লামা-আলীকদম সড়কের মিরিঞ্জায় পিকআপ খাদে নিহত ১, আহত ২

নিজস্ব প্রতিবেদক :: বান্দরবানের লামা উপজেলায় একটি পিকআপ গাড়ি পাহাড়ি খাদে পড়ে মো. শরীফ (২২) নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরো ২জন।

আজ মঙ্গলবার সকালে উপজেলার  চকরিয়া-লামা-্লামা-আলীকদম সড়কের লামা মিরিঞ্জা টপ নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত মো. শরীফ আলীকদম সদর ইউনিয়নের ওবায়দুল হাকিম পাড়ার বাসিন্দা নুর হোসেনের ছেলে। আহতরা হলেন, উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের বাসিন্দা জব্বর আহমদের ছেলে মো. আনোয়ার হোসেন (৩৭) ও চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার বাসিন্দা মৃত আলী আহমদের ছেলে নুরুল আমিন (৫৫)।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, একটি খালি পিকআপ গাড়ি মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে লামা থেকে চকরিয়া উপজেলার দিকে যাচ্ছিল। এ সময় গাড়িটি মিরিঞ্জা টপ এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে ১০০ ফুট গভীর পাহাড়ি খাদে পড়ে ধুমড়েমুচড়ে যায়। এতে গাড়িতে থাকা চালক, হেলফারসহ ৩ জন আহত হন।

স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে কাছাকাছি চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে দায়িত্বরত চিকিৎসক গাড়ির হেলফার মো. শরীফকে মৃত ঘোষনা করেন। আহত আনোয়ার হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। অপর আহত নুরুল আমিন প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে ফিরে যান।

স্থানীয় মো. ইব্রাহিম ও তাহের মিয়া চকরিয়া নিউজকে বলেন, পিকআপ গাড়িটি বেপরোয়া গতিতে লামা থেকে চকরিয়ার দিকে যাচ্ছিল। এতে করে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়।

পিকআপ গাড়ি পাহাড়ি খাদে পড়ে নিহত ও আহত হওয়ার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. আমিনুল হক বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি।

পাঠকের মতামত: