Home » কক্সবাজার » চকরিয়া উপজেলা আ’লীগের সম্পাদকের বিরুদ্ধে নয় দলের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে -এমপি জাফর আলম

চকরিয়া উপজেলা আ’লীগের সম্পাদকের বিরুদ্ধে নয় দলের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে -এমপি জাফর আলম

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া :: চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে নয় দলের বিরুদ্ধে অপপ্রচার চলাচ্ছে সাংবাদিক ছোটন কান্তি নাথ। আজ ১২ডিসেম্বর, রোববার রাতে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ জাফর আলম সাংবাদিকদের এ কথা বলেন। তিনি আরো বলেন, ছোটন কান্তি নাথ সম্প্রতি সময় থেকে পত্রিকায় ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে চলছে। যাহা দলের বিরুদ্ধে অবস্থান নেয়ার শামিল।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন বিগত সরকারের আমলে নির্যাতনের শিকার। দলের হাল ধরে আজ এতটুকুতে অবস্থান করেছে। কিন্তু একটি চক্র উপজেলা নির্বাচন থেকে অদ্যবধি তার বিরুদ্ধে অপপ্রচার চলানোর জন্য তাকে ব্যবহার করছে। গিয়াস উদ্দিনের বিরুদ্ধে কোন অভিযোগ থাকলে বিষয়টি সরাসরি এমপি (জাফর আলম) কে অবহিত করার জন্য বলেন।

পত্রিকায় প্রকাশিত সংবাদ প্রসঙ্গে তুলে ধরে উপস্থিত সাংবাদিকদের আরো বলেন,  ওই সংবাদ কর্মীর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে কয়েকটি মামলা দায়ের হয়েছে। এসব মামলা থেকে রেহাই পেতে উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদকের বিরোদ্ধে মিথ্য ও বানোয়াট সংবাদ প্রকাশ করছে। সংসদ আরো বলেন, ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ থাকতে পারে। কিন্তু দলের সম্মান ক্ষুন্ন হয় এ ধরণের সংবাদ প্রকাশ থেকে বিরত থাকার আহবান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য অধ্যাপক সোলতান আহমদ, সাহারবিল ইউপি চেয়ারম্যান মহসীন বাবুল, কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, আ”লীগ নেতা মুছা, লায়ন আলমগীর, জাফর আলম সিআইপি ও স্থানীয় সাংবাদিকসহ আওয়ামীলীগের বিভিন্ন শ্রেনীর নেতাকর্মীরা। বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ছাত্রলীগের ‘বেপরোয়া ও লাগামহীন গতি’ টেনে ধরুন : ভিপি নুর

It's only fair to share...000নিউজ ডেস্ক ::  ছাত্রলীগের ‘বেপরোয়া ও লাগামহীন গতি’ টেনে ধরতে আওয়ামীলীগ ...

error: Content is protected !!