ঢাকা,মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

চকরিয়ায় কালের কণ্ঠের দশম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক :: চকরিয়ায় কালের কণ্ঠের দশম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। আজ শুক্রবার বেলা আড়াইটার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে কেক কেটে দশম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম।
এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন -চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল করিম সাঈদী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান, সহকারি কমিশনার (ভূমি) মো. তানভীর হোসেন, জেলা পুলিশের চকরিয়া সার্কেলের জ্যেষ্ঠ সহকারি পুলিশ সুপার কাজী মো. মতিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক লায়ন কমরুদ্দীন আহমদ, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, প্রেস ক্লাবের সাবেক সভাপতি যথাক্রমে জ্যেষ্ঠ সাংবাদিক দৈনিক অবজারভার প্রতিনিধি ইবনে আমিন ও দৈনিক সমকাল প্রতিনিধি এম আর মাহমুদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, পিআইও অফিসের কর্মকর্তা হারুণুর রশিদ সওদাগর, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ পৌরসভার সাধারণ সম্পাদক সৌরভ দাশ সুনীপ এমপি ব্যক্তিগত সহকারি আমিন চৌধুরী।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘের কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ সহ-সভাপতি ও কালের কণ্ঠ’র প্রতিনিধি ছোটন কান্তি নাথ, শুভসংঘ চকরিয়া শাখার উপদেষ্টা পরিষদ সদস্য জিয়াউদ্দিন জিয়া ও আরিফুল ইসলাম, সভাপতি আবুল মাসরুর, জ্যেষ্ঠ সহ-সভাপতি বিপ্লব দাশগুপ্ত, সাধারণ সম্পাদক নয়ন চৌধুরী, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক রনজয় দাশ, অর্থ সম্পাদক সুমন দাশ, দপ্তর সম্পাদক আপন শর্মা, প্রচার-প্রকাশনা সম্পাদক আমজাদ শাহরিয়ার জুয়েল, নারী বিষয়ক সম্পাদক টুম্পা নাথ। কার্যনির্বাহী সদস্য সিরাজুল গণি ছোটন, আজিজুল হক রাসেল, সৃজন দে, ছাত্রলীগ নেতা তারেকুল ইসলাম রাহিত প্রমূখ।
এ সময় প্রধান অতিথি আলহাজ জাফর আলম বলেন, ‘আংশিক নয়, পুরো সত্য’ কালের কণ্ঠ’র এই শ্লোগানটি যথার্থই। কেননা এই পত্রিকাটি যাত্রালগ্ন থেকে সত্য ও ন্যায়ের পক্ষে থেকে বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করে খুব অল্প সময়ের মধ্যে পাঠকের মন জয় করে নিয়েছেন। আমি কালের কণ্ঠের এই অগ্রযাত্রা ভবিষ্যতে আরো বৃদ্ধি পাক এই কামনা করি।’

পাঠকের মতামত: