ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

সৌদিআরবে সড়ক দুর্ঘটনায় কক্সবাজারের একই পরিবারের ৪ জন আহত, অক্ষত ১০ মাসের শিশু

জহিরুল ইসলাম ::  সৌদিআরবে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন আহত হয়েছে। এতে অক্ষত রয়েছে ১০ মাস বয়সী একটি শিশু। তারা সবাই কক্সবাজার পৌরসভার ৫ নং ওয়ার্ডের বাসিন্দা। ২৯ ডিসেম্বর মদিনা থেকে জিয়ারত করে জেদ্দা ফেরার পথে মক্কা ও মদিনার মধ্যবর্তী স্থানে এঘটনা ঘটে। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এতে মা মেয়ের অবস্থা আশঙ্কাজনক।

স্বজনদের সুত্রে জানা গেছে, কক্সবাজার পৌরসভার ৫ নং ওয়ার্ডের বাসিন্দা মো.ইলিয়াস স্ব-পরিবারে দীর্ঘ দিন থেকে জেদ্দায় বসবাস করে আসছেন। ২৯ ডিসেম্বর মদিনা থেকে জিয়ারত করে জেদ্দা ফেরার পথে মক্কা ও মদিনার মধ্যবর্তী স্থানে পেছন দিক থেকে আসা অন্য একটি প্রাইভেট গাড়ি সজোরে আঘাত করে। মূহুর্তের মধ্যে ইলিয়াসের গাড়িটি দুমড়েমুচড়ে যায়। গাড়ির ভেতরে থাকা দুই মেয়ে কর্ণিয়া, ঐশী, স্ত্রী আফনান ও ড্রাইভিং সিটে থাকা ইলিয়াস মারাত্মক আহত হন। তবে সাথে থাকা ১০ মাস বয়সী ছেলে সম্পূর্ণভাবে অক্ষত থেকে যায়। তার স্ত্রী আফনান ও বড় মেয়ে কর্ণিয়ার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে ডাক্তাররা। মোহাম্মদ ইলিয়াছ ও তার ছোট মেয়ে ঐশী জেদ্দার আল হামনা জেনারেল হসপিটালে ভর্তি রয়েছে। মদিনার মালিক ফাহাদ হসপিটালে ভর্তি রয়েছেন তার স্ত্রী আফনান ও বড় মেয়ে কর্নিয়া।

পরিবারের পক্ষ থেকে দোয়া প্রার্থনা করেছেন গ্রিস প্রবাসী ইউরো টাইমস নিউজ ডট কম ও বিডিনিউজ ২৪ ডট ইউরোপের সম্পাদক ও ইউরো-বাংলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম বিএসসি।

এদিকে, জহিরুল ইসলামের বড় ভাই মোঃ ইলিয়াস ও তার পরিবারের সুস্থতা কামনা করেছেন ইউরো বাংলা প্রেসক্লাবের সভাপতি তাইজুল ইসলাম ফয়েজ, সিনিয়র সহ-সভাপতি ইলিয়াস আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হক, সাংগঠনিক সম্পাদক জাবের আহমদসহ ইউরো বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।
এছাড়াও পরিবারের পক্ষ থেকে সকল ধর্মপ্রাণ মুসলিম উম্মাহসহ সবার নিকট সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন।

পাঠকের মতামত: