ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ার পীর মাওলানা এহছান হুজুরের মুত্যুতে চকরিয়া নিউজ সম্পাদকের শোক

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়া উপেজলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের এহ্ছানুল উলুম দাখিল মাদরাসার প্রতিষ্ঠাতা বিশিষ্ট আলেম দ্বীন পীরে কামেল আলহাজ্ব হযরত মাওলানা এহেছানুল হক সাহেব আর নেই । আজ ২৩ ডিসেম্বর সোমবার সকাল ৮ টার সময় তিনি তার বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্নাল্লিাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর ।
চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা এহছানুল উলুম দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা হরজত আলহাজ্ব মাওলানা এহসানুল হকের (প্রকাশ ভেওলার পীর এহছান সাহেব) মৃত্যূতে চকরিয়া অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও চকরিয়া নিউজ ডটকম পত্রিকার সম্পাদক জহিরুল ইসলামসহ পত্রিকার পরিচালনা পর্ষদ গভীরভাবে শোক প্রকাশ করেছেন। চকরিয়া নিউজ সম্পাদক এক শোক বার্তায় মরহুম আলহাজ্ব হরজত মাওলানা এহসানুল হকের মৃত্যুতে জেলাবাসী একজন বিশিষ্ট আলেম ও দ্বীনি শিক্ষাবিদকে হারাল বলে উল্লেখ করেছেন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন।
একইদিন আজ সোমবার ২৩ ডিসেম্বর বিকাল সাড়ে ৪ টায় পূর্ব বড় ভেওলা জি.এন.এ মিশনারী উচ্চ বিদ্যালয় মাঠে আলহাজ হযরত মাওলানা এহসানুল হক (প্রকাশ পূর্ব ভেওলার পীর এহছান সাহেব) এহেছান হুজুরের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

পাঠকের মতামত: