ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

লামায় শহীদ বেদিতে পুষ্পমাল্য অর্পণ

লামা প্রতিনিধি :: বান্দরবানের লামা উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত শহীদ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, বিভিন্ন সরকারী কার্যালয় ও দফতর সমূহ, বিভিন্ন রাজনৈতিক দল, স্বেচ্ছাসেবী সংগঠন, সাংস্কৃতিক সংগঠন, ব্যবসায়ী সংগঠনসহ বিভিন্ন প্রতিষ্ঠান।

আজ ১৬ ডিসেম্বর সোমবার সকাল ৬টা ১মিনিটে ৩১বার তোপধ্বনীর মাধ্যমে মহান বিজয় দিবসের শুভ সূচনার পর উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান- উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল এবং নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, পৌরসভার পক্ষ থেকে মেয়র মো. জহিরুল ইসলাম, বন বিভাগের পক্ষ থেকে বিভাগীয় বনকর্মকর্তা এসএম কায়চার, লামা সার্কেলের পক্ষ থেকে সহকারী পুলিশ সুপার রিদুয়ানুল হক ও থানা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে অফিসার ইনচার্জ আপ্পেলা রাজু নাহা, ডা. মোহাম্মদুল হকের নেতৃত্বে স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে শ্রদ্ধা জানান।

এরপর শ্রদ্ধা নিবেদন করেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমানের নেতৃত্বে মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বাথোয়াইচিং মার্মার নেতৃত্বে আওয়ামী লীগ, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ফাতেমা পারুলের নেতৃত্বে মহিলা আওয়ামী লীগ, উপজেলা বিএনপির সভাপতি মো. আমির হোসেন ও সাধারণ সম্পাদক থোয়াইনু অং চৌধুরীর নেতৃত্বে বিএনপি, উপজেলা যুবলীগের সভাপতি মো. জাহেদ উদ্দিনের নেতৃত্বে উপজেলা যুবলীগ, মংক্যহ্লা মার্মা ও মো. শহীনের নেতৃত্বে উপজেলা ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক দল পুস্পমাল্য অর্পন করেন।

এছাড়া একে একে শ্রদ্ধা জানায় সরকারী বিভিন্ন কার্যালয় ও দফতরসমূহ, বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন সমূহ। এরপর টি.টি এন্ড ডি.সি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং পুলিশ, আনসার-ভিডিপি, রোবার স্কাউট, বয় স্কাউট, গার্লস গাইডস ও ছাত্র ছাত্রীদের কুচকাওয়াজের পর ডিসপ্লে প্রদর্শন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান চেয়ারম্যান মোস্তফা জামাল, নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ আপ্পেলা রাজু নাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

একই সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন পর্যায়ে রাজনৈতিক, সামাজিক, শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদ মিনার ও শহীদ স্মৃতি স্তম্বে পুষ্পমাল্য অর্পন করা হয়।

পাঠকের মতামত: