ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে নিয়োগ পেলেন নতুন ১৭ চিকিৎসক

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে নিয়োগ পেয়েছেন নতুন ১৭ চিকিৎসক। ইতোমধ্যে নতুন এসব চিকিৎসককে উপজেলা স্বাস্থ্য ও পরিবার বিভাগের অধীন ইউনিয়ন পরিবার কল্যাণ কেন্দ্রে দায়িত্ব বন্টন করা হয়েছে। অপরদিকে ৩৯ তম বিসিএস (স্বাস্থ্য) “সহকারী সার্জন” পদে নব নিয়োগপ্রাপ্ত এসব চিকিৎসকদের বরণ ও প্রাক্তন কর্মকর্তাদের বিদায় জানাতে বৃহস্পতিবার হাসপাতাল মিলনায়নে আয়োজন করা হয় সংবর্ধনা অনুষ্ঠানে।

চকরিয়া উপজেলা হাসপাতালের প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা.মোহাম্মদ শাহবাজের সভাপতিত্বে বিদায় ও বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমান। অনুষ্ঠানের শুরুতে নবাগত চিকিৎসকদের বরণ করে নেন চকরিয়া উপজেলা প্রশাসন এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা হাসপাতালের বিদায়ী চিকিৎসক ডা.মুজিবুল হক, শিশু বিশেষজ্ঞ ডা.মো.খালেদ হোসেন, সাবেক আরএমও ডা.শোভন দত্ত, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিধান কান্তি রুদ্র, হাসপাতালের সাবেক চিকিৎসক ডা.মোস্তাফিজুর রহমান প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের অধীনে নিয়োগ প্রাপ্ত ১৭জন নতুন চিকিৎসক হলেন ডা. জান্নাতুশ শিরিন মুনমুন, ডা. ম্যাগডিলন খী, ডা. সুজন ত্রিপুরা, ডা. সাদিয়া সুলতানা, ডা. সাহেদা সুলতানা, ডা. মোস্তফা কামাল, ডা. মো. সিরাজুম মুনির, ডা. আতিকুর রহমান, ডা. আবু তৈয়ব, ডা. তাহমিনা শারমিন, ডা. প্রত্যয় বড়ুয়া, ডা. শারমিন আকতার, ডা. নাবিলা বিনতে নুর, ডা. ইফফাত আনজুম শাওন, ডা. উম্মুল খাইর, ডা. সৈয়দ ইফতেখারুল ইসলাম মিশুক, ডা. এজিএম রায়হান।

পাঠকের মতামত: