ঢাকা,রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০

এসএ গেমসে পদক পাওয়া মর্জিনা ও প্রিয়াকে সম্বর্ধিত করলো জেলা প্রশাসক

নিউজ ডেস্ক ::  এসএ গেমসে পদক প্রাপ্ত কক্সবাজারের খেলোয়াড় মর্জিনা আক্তার ও নুর বাহার খানম প্রিয়াকে সম্বর্ধনা জানিয়েছেন কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন।আজ  সোমবার ৯ সেপ্টেম্বর জেলা প্রশাসকের কার্যালয়ে ক্রীড়া সংস্থার কর্মকর্তাদের উপস্থিতিতে তাদের এ সম্বর্ধনা প্রদান করা হয়।

নেপালে অনুষ্টিত সাউথ এশিয়া গেমসে (এসএ গেমস) উশু ডিসিপ্লিনে কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার মেয়ে, কক্সবাজার উশু ক্লাবের সদস্য কক্সবাজারের মর্জিনা অাক্তার বাংলাদেশের পক্ষে সিলভার (রৌপ্য) পদক এবং নুর বাহার খানম প্রিয়া উশু ডিসিপ্লিনে ব্রোঞ্জ (তামা) পদক অর্জন করে।

সিলভার পদক পাওয়া মর্জিনা আক্তার কক্সবাজার পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বৈদ্য ঘোনা এলাকার মোহাম্মদ সুলতানের কন্যা এবং ব্রোঞ্জ পদক পাওয়া নুর বাহার খানম প্রিয়া শহরের খাজা মঞ্জিলের আবদুল হামিদের কন্যা ও টেকপাড়া আমেনা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

জেলা প্রশাসকের কার্যালয়ে ফুলেল সম্বর্ধনা জানানোর সময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু, সহ সাধারণ সম্পাদক ও নেপালে এসএ গেমসে অংশ নেয়া বাংলাদেশ প্রতিনিধিদলের নেতা হারুনর রশিদ ও সহ সভাপতি জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থা থেকে একজন পুরুষ সহ ৩ জন খেলোয়াড় বাংলাদেশের পক্ষে ১৩ তম এসএ গেমসে উশু ডিসিপ্লিনে প্রতিযোগিতায় বাংলাদেশের পক্ষে অংশ নিয়েছে।

পাঠকের মতামত: