ঢাকা,রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০

কক্সবাজারে ভূয়া এএসপি আটক

নিজস্ব প্রতিবেদক ::  কক্সবাজার শহরে পুলিশের অভিযানে ভূয়া এএসপি পরিচয়দানকারী রাসেল (২৪) কে আটক করা হয়েছে। আটককৃত আসামী কক্সবাজারের মহেশখালী উপজেলার বাসিন্দা।

স্থানীয় লোকজন জানান,,দীর্ঘদিন যাবত ভূয়া এএসপি ( ডিবি) পুলিশ পরিচয় দিয়ে শহরে বিভিন্ন এলাকায় মানুষ কে হয়রানি করে আসছিলো।

তার প্রতারণায় পড়ে অনেকে সর্বস্বান্ত হয়েছে। সর্বশেষ আনিসুল নামে এক ব্যক্তিকে ড্রাইভিং লাইসেন্স করে দিবে বলে তার থেকে টাকা নেয়।কিন্তু পরবর্তীতে সে ঐ টাকা আত্মসাৎ করে।

ভুক্তভোগী আনিসুলের সন্দেহ হলে আশে পাশের লোকজনকে একত্রিত করে উক্ত প্রতারক কে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে অভিযানকারী অফিসার কক্সবাজার সদর মডেল থানার এসআই রাজীব চন্দ্র পোদ্দার বলেন,কক্সবাজার শহরের হলিডের মোডে অবস্থিত সেন্ড বীচ রেস্টুরেন্টের সামনে তাকে ভূয়া এএসপি পরিচয়দানকারী রাসেল কে আটক করা হয়েছে।

তার কাছ থেকে ভূয়া এএসপি আইডি কার্ড উদ্ধার করা হয়েছে। ভূয়া এএসপি পরিচয় দিয়ে কক্সবাজার শহরে বিভিন্ন এলাকায় প্রতারণা করে আসছিলো। ভুক্তভোগী আনিসুলের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে হাতেনাতে উক্ত প্রতারককে আটক করা হয়।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার ওসি সৈয়দ আবু মোহা শাহজাহান কবির জানান,পুলিশের অভিযানে ভুক্তভোগী আনিসুলের অভিযোগের ভিত্তিতে ভূয়া এএসপি পরিচয়দানকারী রাসেল কে আটক করা হয়েছে।

তার বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলমান।আসামীকে আদালতে সোপর্দ করা হবে।

পাঠকের মতামত: