ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ইউপি সদস্যসহ দুই যুবদল নেতা গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি ::   কক্সবাজারের চকরিয়ায় গাড়িতে অগ্নিসংযোগ, নাশকতা, ভাঙচুর, লুটপাট ও মারামারিসহ একাধিক মামলার পলাতক আসামি উপজেলার লক্ষ্যারচর ইউপি’র ৪ নম্বর ওয়ার্ডের সদস্য আবুল কালাম (৩৮) ও মো. মামুন (২৫) নামে দুই যুবদল নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাতে চকরিয়া থানার এসআই আবদুল বাতেনের নেতৃত্বে একদল পুলিশ এ অভিযান পরিচালনা করেন। রবিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আটকরা একই ইউনিয়নের রুস্তম আলী চৌধুরী পাড়ার বাসিন্দা।

এসআই আবদুল বাতেন বলেন, বুলবুল জন্নাত নামের এক নারী তার বসতভিটা ভাঙচুর ও লুটপাটের অভিযোগ এনে চকরিয়া উপজেলা সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবুল কালাম ও মামুনসহ ৫জনের বিরুদ্ধে একটি নালিশি মামলা দায়ের করেন। মামলাটি তদন্তের জন্য চকরিয়া থানা পুলিশকে নির্দেশ দেন আদালত। পুলিশ তদন্তে ঘটনার সত্যতা পেয়ে আদালতে প্রতিবেদন জমা দেন। এর প্রেক্ষিতে আদালত উল্লেখিত আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করলে ওই মামলায় তাদেরকে গ্রেফতার করার কথা জানান তিনি।

চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান চকরিয়া নিউজকে বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে নাশকতা, ভাঙচুর ও লুটপাটের অভিয়োগ কয়েকটি মামলা রয়েছে। ওইসব মামলায় তারা জামিনে থাকলেও একটি মারামারি মামলায় তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা পেয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

পাঠকের মতামত: