Home » কক্সবাজার » চকরিয়ায় চরনদ্বীপ চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী বাহাদুর গ্রেপ্তার

চকরিয়ায় চরনদ্বীপ চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী বাহাদুর গ্রেপ্তার

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়া উপজেলার চরনদ্বীপ চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী মো. বাহাদুর করিমকে (৩৬) গ্রেপ্তার করেছে পুলিশ।  রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এ কে এম শফিকুল আলম চৌধূরীর নেতৃত্বে একদল পুলিশ উপজেলার চিরিংগা ইউনিয়নের পালাকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি সেলুনের দোকান থেকে তাকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তি মতে পুলিশ এদিন রাতে বরইতলী ইউনিয়নের হারবাং ছড়া ব্রীজের নীচে গর্তের ভেতর থেকে কালো পলথিন মোড়ানো অবস্থায় একটি দেশীয় তৈরী এলজি (কাটা বন্দুক) উদ্ধার করেছে।

গ্রেপ্তারকৃত শীর্ষ সন্ত্রাসী বাহাদুর চিরিংগা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চরনদ্বীপ একানব্বই পাড়া এলাকার আব্দুস সালাম মাঝির ছেলে। পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত বাহাদুরের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অস্ত্রসহ বিভিন্ন অভিযোগে ৮টি মামলা রয়েছে।

গ্রেপ্তার অভিযানের নেতৃত্ব দেয়া চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এ কে এম শফিকুল আলম চৌধূরী চকরিয়া নিউজকে বলেন, হত্যা, ডাকাতি ও অস্ত্রসহ আট মামলার পলাতক আসামী বাহাদুর করিম চিরিংগা ইউনিয়নের পালাকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি সেলুনের দোকানে অবস্থান নেয়ার গোপন সূত্রে খবর পেয়ে থানার উপপরিদর্শক (এসআই) প্রিয়লাল ঘোষ, এসআই আব্দুল বাতেন, এসআই মফিজুর রহমান এসআই মনির হোসেন ও এএসআই জেট রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তি মতে এদিন দিবাগত রাতে উপজেলার বরইতলী ইউনিয়নের হারবাং ছড়া ব্রীজের নীচে গর্তের ভেতর থেকে কালো পলথিন মোড়ানো অবস্থায় একটি দেশীয় তৈরী এলজি (কাটা বন্দুক) উদ্ধার করা হয়।

এ ঘটনায় থানার উপপরিদর্শক (এসআই) প্রিয়লাল ঘোষ বাদী হয়ে গ্রেপ্তারকৃত শীর্ষ সন্ত্রাসী বাহাদুরের বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলা দায়ের করেছেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান চকরিয়া নিউজকে বলেন, চকরিয়া উপজেলার চরনদ্বীপ চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী আট মামলার আসামী মো. বাহাদুর করিমকে রবিবার দুপুরে গ্রেপ্তারের পর তার স্বীকারোক্তি মতে এদিন রাতে বরইতলী ইউনিয়নের হারবাং ছড়া ব্রীজের নীচ থেকে কালো পলথিন মোড়ানো অবস্থায় একটি দেশীয় তৈরী এলজি (কাটা বন্দুক) উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার গ্রেপ্তারকৃত শীর্ষ সন্ত্রাসী বাহাদুরের বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলা দায়েরের পর তাকে আদালতের কাছে সোপর্দ করা হয়েছে বলেও  তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চট্টগ্রাম ৮ আসনে মোছলেম উদ্দিনের মনোনয়নপত্র জমা

It's only fair to share...000আবুল কালাম, চট্টগ্রাম :: চট্টগ্রাম ৮ আসেনর উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের ...

error: Content is protected !!