ঢাকা,মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ইউএনও এবং প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে শ্রেষ্ঠ এসএমসি সভাপতির সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: চকরিয়া উপজেলার ১৪৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয় এসএমসি কমিটির মধ্যে কাজিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কমিটির সভাপতি সাংবাদিক এম.জিয়াবুল হককে ২০১৯ সালে উপজেলার শ্রেষ্ঠ এসএমসি সভাপতি মনোনীত করায় গতকাল সোমবার (১৮ নভেম্বর) চকরিয়া উপজেলা শিক্ষা বাছাই কমিটির সম্মাণিত সভাপতি চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মোহাম্মদ শিবলী নোমান ও কমিটির সদস্য সচিব উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গুলশান আকতার মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

সোমবার বিকালে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং উপজেলা শিক্ষা কর্মকর্তাকে তাদের কার্যালয়ে উপস্থিত হয়ে শুভেচ্ছা জানান কাজিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কমিটির সভাপতি সাংবাদিক এম.জিয়াবুল হক ও বিদ্যালয়ের সকল শিক্ষকমন্ডলী।

শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা মো.আনোয়ারুল কাদের, কাজিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিএম রুকনউদ্দিন, সিনিয়র সহকারি শিক্ষক আওরঙ্গজেব চৌধুরী তারেক, সিনিয়র শিক্ষক পারভীন আক্তার, সহকারি শিক্ষক জেসমিন আক্তার, সহকারি শিক্ষিকা মিশোরী জন্নাত মিশু, তরুন সমাজকর্মী মোজাম্মেল হক, চকরিয়া প্রেসক্লাবের প্রচার সম্পাদক সাংবাদিক এম.মনছুর আলম, উপজেলা চেয়ারম্যান কার্যালয়ের সহকারি ছৈয়দ আকবর প্রমুখ।

অনুভুতি জানিয়ে সাংবাদিক এম জিয়াবুল হক বলেন, ২০১৯ সালে আমাকে শ্রেষ্ঠ উপজেলা এসএমসি সভাপতি মনোনীত করায় বাছাই কমিটির সম্মাণিত সভাপতি চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মোহাম্মদ শিবলী নোমান ও কমিটির সদস্য সচিব চকরিয়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গুলশান আকতার এবং বাছাই কমিটির সকল সদস্যবৃন্দের প্রতি জানাচ্ছি কৃতজ্ঞতা।

সাফল্যজনক এই কৃতিত্বের জন্য সার্বিক সহযোগিতার হাত প্রসারিত করায় আমি চকরিয়া উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের সম্মাণিত শিক্ষকমন্ডলী, এসএমসি কমিটি ও সহকর্মী সকল সাংবাদিক নেতৃবৃন্দের প্রতি জানাই শুভেচ্ছা অভিনন্দন। ##

পাঠকের মতামত: