ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়া সড়ক দুর্ঘটনায় গ্যারেজ কর্মচারীর মৃত্যু

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া :: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মোঃ আলমগির (২৬) নামের এক গ্যারেজ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত শ্রমিক উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের দক্ষিণ বালুচর গ্রামের মৃত আবদুস ছমদের পুত্র।

বুধবার দিবাগত রাত ১টার দিকে মহাসড়কের ফাঁসিয়াখালী ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ফাঁসিয়াখালী ইউনিয়নের ভেন্ডি বাজার এলাকার একটি মোটর গ্যারেজে কাজ করতো মোঃ আলমগির। বুধবার (১৩ নভেম্বর) রাতে কাজকর্ম শেষ করে আলমগিরসহ তিন যুবক ডাম্পার যোগে দেড় কিলোমিটার অদূরবর্তী একটি হোটেলে ভাত খেতে যায়। হোটেল থেকে ফেরার পথে ডাম্পারটি চট্টগ্রামগামী একটি কাভার্ড ভ্যানের পেছনে সজোরে ধাক্কা দেয়। এসময় ডাম্পারের সম্মুখভাগ দুমড়েমুচড়ে যায় এবং কাভার্ড ভ্যানটি দ্রুত পালিয়ে যায়। এতে ডাম্পারে থাকা মোটর গ্যারেজ কর্মচারী মোঃ আলমগীর পায়ের কব্জির অংশ শরীর থেকে পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছিল।

গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। দুর্ঘটনায় আলমগীরের সাথে থাকা অপর দুই যুবক মৃদু আহত হয়েছে বলেও জানা গেছে। পরদিন সকালে ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন ও মেম্বার মোঃ ফখরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোঃ আনিসুর রহমান জানান, বুধবার রাতে মহাসড়কের ফাঁসিয়াখালীতে চট্টগ্রামগামী একটি কাভার্ড ভ্যানের পেছনে ডাম্পারের সংঘর্ষে গুরুতর আহত হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে। আহত যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। দুর্ঘটনা কবলিত ডাম্পার গাড়িটি উদ্ধার করে ফাঁড়িতে রাখা হয়েছে।

পাঠকের মতামত: