Home » কক্সবাজার » কক্সবাজারে ১৯দিন ধরে নিখোঁজ প্রবাসীর স্ত্রী

কক্সবাজারে ১৯দিন ধরে নিখোঁজ প্রবাসীর স্ত্রী

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

কক্সবাজার প্রতিনিধি :: কক্সবাজারে রেহেনা বেগম (২২) নামে এক সৌদি প্রবাসীর স্ত্রী ২০ দিন ধরে রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছেন। গত ২৬ অক্টোবর সকালে শহরের আলীর জাঁহাল এসএম পাড়ার শ্বশুর বাড়ি থেকে বের হয়ে তিনি আর বাড়ি ফিরে আসেননি। দীর্ঘ দেড় বছর প্রবাস জীবন কাটিয়ে চলতি মাসে স্বামী নুর মোহাম্মদের দেশে ফেরার প্রাক্কালে স্ত্রী উধাও-এর ঘটনাটি রহস্যের জন্ম দিয়েছে।

এই ঘটনায় সৌদি প্রবাসী নুর মোহাম্মদের পক্ষে তার বড় বোন আনোয়ারা পারভীন সাজু গত ১১ নভেম্বর কক্সবাজার সদর থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছেন।

ডায়েরিতে উল্লেখ করা হয়েছে, গত ২৬ অক্টোবর সকাল ১০টার দিকে গৃহবধূ রেহেনা তার ছোট ভাইয়ের অসুস্থতার কথা বলে বাবার বাড়ি যাওয়ার উদ্দেশ্যে ঘর থেকে বের হয়। তাদের ধারণা ছিল, রেহেনা তার বাবার বাড়িতেই রয়েছে। কিন্তু প্রবাসী নুর মোহাম্মদ কয়েকদিন আগে তার স্ত্রীর মোবাইল ফোন বন্ধ পাওয়ার কথা জানালে রেহেনার বাবার বাড়িতে খোঁজ নিয়ে জানা যায় সেখানে সে যায়নি।

সাজু জানান, নুর মোহাম্মদ প্রায় ৩ বছর আগে রেহেনা বেগমকে বিয়ে করেন। বিয়ের কিছু দিন পরই প্রবাসে চলে যান নুর মোহাম্মদ। এরপর একবার দেশে ফিরে দেড় বছর আগে আবারো সৌদি আরবে চলে যান। চলতি মাসে তার ফেরার কথা ছিল।

তিনি আরো জানান, রেহেনার পৈত্রিক বাড়ি রামুর মন্ডলপাড়ায়। রেহেনা এসএম পাড়ার শ্বশুরালয়ে থাকলেও সংসার আলাদা হওয়ায় সে একাই থাকত। তাদের কোন সন্তান ছিল না। আর এই সুযোগে পরকীয়া প্রেমে লিপ্ত হয়ে স্বামীর দেশে ফেরার আগেই প্রেমিকের হাত ধরে রেহেনা পালিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে কক্সবাজার সদর থানার ওসি শাহজাহান কবীর বলেন, গৃহবধূ নিখোঁজের সাধারণ ডায়েরির পর আমরা ঘটনার ব্যাপারে তদন্ত শুরু করেছি। বিষয়টি পরকীয়াজনিত না অন্য কিছু তা তদন্তের পর স্পষ্ট হওয়া যাবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পেকুয়ার সেই আলোচিত মাহফিলে আসতে পারেনি মিজান আযহারী ও তারেক মনোয়ার

It's only fair to share...000শাহেদ মিজান :: পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের বারবাকিয়া বাজার ব্রিজের দক্ষিণ ...

error: Content is protected !!