Home » পার্বত্য জেলা » আলীকদম সোনালী ব্যাংকের নতুন ভবনে শাখা উদ্বোধন

আলীকদম সোনালী ব্যাংকের নতুন ভবনে শাখা উদ্বোধন

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

মমতাজ উদ্দিন আহমদ, আলীকদম (বান্দরবান) প্রতিনিধি ::

নতুন ভবনে বর্ণাঢ্য আয়োজনে সোনালী ব্যাংক লিঃ আলীকদম শাখার ব্যাংকিং কার্যক্রম উদ্বোধন হয়েছে। বুধবার (১৩ নভেম্বর) সকালে প্রেসক্লাব পার্শ্ববর্তী মংবাঅং কার্বারী মার্কেটের দ্বিতীয় তলায় বিশাল পরিসরে ব্যাংকটির নতুন ভবন উদ্বোধন করেন সোনালী ব্যাংক লিমিটেড, আগ্রাবাদ, চট্টগ্রামের জেনারেল ম্যানেজার মোঃ মঈনুদ্দীন। সোনালী ব্যাংক লিঃ, বান্দরবানের আঞ্চলিক ম্যানেজার মোঃ খোন্দকার মাজহারুল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আলীকদম প্রেসক্লাব সভাপতি মমতাজ উদ্দিন আহমদ, আলীকদম থানার এসআই ইমাম উদ্দিন, মংবাঅং কার্বারী মার্কেট মালিকপক্ষের উথোয়াইমং মার্মা, বাজার ব্যবসায়ী শাহাব উদ্দিন ও মহিলালীগ নেত্রী ব্যরী মার্মা। অনুষ্ঠান সঞ্চালনা করেন সোনালী ব্যাংক লিঃ, বান্দরবান আঞ্চলিক কার্যালয়ের অফিসার শ্যামল তঞ্চঙ্গ্যা।

সোনালী ব্যাংক লিঃ এর জেনারেল ম্যানেজার মোঃ মঈনদ্দীন বলেন, বিভিন্ন ক্ষেত্রে ঋণ দিয়ে দেশের অর্থনীতিকে চাঙ্গা রেখেছে সোনালী ব্যাংক। এ ব্যাংকের ঋণ কার্যক্রম খুবই সহজসাধ্য। যাঁরা ঋণ নিয়েছেন তাদেরকে নিয়মিত লেনদেন করার জন্য তিনি অনুরোধ জানান।

তিনি বলেন, আমরা স্থানীয় নারী উদ্যোক্তাদের খুঁজছি। তাঁদেরকে আমরা সহজশর্তে ঋণ প্রদান করবো। কৃষি ও কৃষককে দেশের অর্থনীতির চালিকা শক্তি উল্লেখ করে তিনি আরো বলেন, কৃষকদের হয়রানীমুক্তভাবে কৃষি ঋণ দিয়ে থাকে সোনালী ব্যাংক। কোন প্রকার হয়রানী ছাড়াই প্রকৃত কৃষকদের কৃষি ঋণ দেওয়ার জন্য দেওয়ার জন্য তিনি শাখা সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

জেনারেল ম্যানেজার আরো বলেন, সারাদেশে সোনালী ব্যাংক ঋণ দেওয়ার ক্ষেত্রে এগিয়ে আছে। ব্যবসায়ীদেরকে দশ লক্ষ টাকা হারে ঋণ দিয়ে স্থানীয় ব্যবসায়িক কার্যক্রমকে গতিশীল করবে সোনালী ব্যাংক। এখন সোনালী ব্যাংক শতভাগ অনলাইনভিত্তিক। দেশের অন্যান্য অনলাইন ব্যাংকের সাথেও এ ব্যাংকের মাধ্যমে লেনদেন করা যায়। তিনি স্থানীয় শাখায় কর্মরর্তা-কর্মচারীদের ধৈর্য্য সহকারে সেবার মনোবৃত্তি নিয়ে গ্রাহক সন্তুষ্টির জন্য কাজ করার নির্দেশ দেন।

সভাপতির বক্তব্যে আঞ্চলিক ব্যবস্থাপক বলেন, আধুনিক মানসম্পন্ন নতুন ভবনে সোনালী ব্যাংক আলীকদম শাখার কার্যক্রম আজ থেকে শুরু হলো। গ্রাহকরা আগের চেয়ে সুন্দর ও সাবলিল পরিবেশে এ ব্যাংকে আধুনিক ব্যাংকিং সেবা পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘মুসলিমবিরোধী’ নাগরিকত্ব বিল পাস, উত্তাল ভারত

It's only fair to share...000অনলাইন ডেস্ক ::  আজ সোমবার ভারতে লোকসভায় পেশ করা হয় নাগরিকত্ব ...

error: Content is protected !!