ঢাকা,শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০

চকরিয়ায় অপহরণের ১০দিন পর উদ্ধার কিশোরী, জড়িত ১ আটক

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  চকরিয়ায় এক কিশোরী (১৩) কে অপহরণের দশ দিন পর উত্তর হারবাংয়ের পহরচাঁদা নামক এলাকা থেকে আজ  ১১ নভেম্বর (সোমবার) ভোরে রাতে উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় অপহরণের অভিযোগে আমির হোসেন নামের এক বখাটে কে গ্রেফতার করতে সক্ষম হয়।

আটকৃত বখাটে সাহারবিল ইউনিয়নের নয়া পাড়ার ১নং ওয়ার্ড়ের মো,খলিলুর রহমানের ছেলে আমির হোসেন (৩২) অভিযানে নেতৃত্ত্বে দেওয়া থানার এসআই আব্দুল্লাহ আল মাসুদ জানান, গত ১ নভেম্বর নিজ বাড়ীর সামনে থেকে বখাটে আমির হোসেন (৩২) কিশোরীকে অপহরণ করে নিয়ে যায়।

গত ১০ নভেম্বর অপহৃতার মা, রেনু আরা বেগম বাদী হয়ে তার মেয়ে লিজা আক্তার শিপা (১৩) কে অপহরণ করার অভিযোগে এজাহার দিলে পুলিশ তার সুত্র, ধরে ভিকটিমকে উদ্ধার করার জন্য বিভিন্ন স্থানে অভিযান চালায়।

এক পর্যায়ে সোর্সের মাধ্যে জানতে পারি অপহৃত ভিকটিম উপজেলার হারবাং ইউনিয়নের পহরচাঁদা নামক এলাকায় অবস্থান করছে এমন খবরের ভিক্তিতে অভিযান চালিয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার করি। ভিকটিমের তথ্যের ভিক্তিতে সাহারবিল স্টেশন থেকে অপহরণের অভিযোগে আমির হোসেনকে গ্রেফতার করি।

এই বিষয়ে থানার ফোকাল পয়েন্ট কর্মকর্তা ওসি তদন্ত মো.সফিকুল আলম চৌধুরী কাছে কিশোরীর অপহরণের বিষয়ে জানতে ফোন করা হলে তিনি জানান, গত ১০ নভেম্বর সাহারবিল ইউনিয়নের ২নং ওয়ার্ড়ের মমতাজী পাড়ার আবু তাহেরের কিশোরী মেয়েকে অপহরণের করা হয়েছে এমন অভিযোগ পাওয়ার পর তাকে উদ্ধার করার জন্য এসআই আব্দুল্লাহ আল মাসুদ কে নির্দেশ দিই।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো.হাবিবুর রহমান চকরিয়া নিউজকে বলেন,অপহরণের অভিযোগে আটক বখাটে আমির হোসেন(৩২) একই ইউনিয়নের নয়া পাড়ার ১নং ওয়ার্ড়ের মো,খলিলুর রহমানের ছেলে বলে জানান। তিনি আরো বলেন, আটকৃত আসামীর বিরুদ্ধে অপহরণের অভিযোগে থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। ভিকটিমকে কক্সবাজার সদর হাসপাতালের ওসিসিতে ডাক্তারী পরীক্ষা করার জন্য পাঠানো হয়।

পাঠকের মতামত: