ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ল’ক্লাবের নির্বাচন সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তি ::
কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ল’ ক্লাবের প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার এই নির্বাচন অনুষ্ঠিত হয়। দু’প্যানেলের তিন পদে অনুষ্ঠিত উক্ত নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন আসিফ মোহাম্মদ বাপ্পি, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাইফুর রহমান ও কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন আরিফুল হাসান।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ল’ক্লার গঠনের পর প্রথম নির্বাচিত হয়েছে। নির্বাচনে ল’ক্লাবের মোট ১৫৬ জন ভোটারে মধ্যে ১৩৫জন ভোটার ভোট প্রদান করেন। সকাল ১০ থেকে দুপুর ১টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়। ভোটের ফলাফলে সভাপতি পদে নির্বাচিত আসিফ মোহাম্মদ বাপ্পি ৭৩ ভোট, তার প্রতিদ্বন্দ্বি মোয়াজ্জেম মোর্শেদ জিনান পেয়েছে ৬০ ভোট। সাধারণ সম্পাদক সাইফুর রহমান ১০০ ভোট, তার প্রতিদ্বন্দ্বি মোফাজ্জল হোসেন তুহিন পেয়েছে ৩৫। কোষাধ্যক্ষ পদে আরিফুল হাসান পেয়েছে ৮৯ ভোট, তার প্রতিদ্বন্দ্বি কে.এম.জুনাইদ তানভীর পেয়েছে ৪৬ ভোট।

নির্বাচন প্রসঙ্গে আইন অনুষদের বিভাগীয় প্রধান রাজিদুর রহমান বলেন, ‘সকল ছাত্র/ছাত্রীদের আন্তরিক ও আন্দদ মূখর পরিবেশে ‘ল’ ক্লাবের নির্বাচন সম্পন্ন করায় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক এ.এস.এম.সাইফুর রহমান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও আইন অনুষদের শিক্ষক/শিক্ষিকা এবং ছাত্র/ছাত্রীদের ধন্যবাদ জানাচ্ছি। আগামীতে এই গণতান্ত্রিক চর্চা অব্যহত থাকবে এই বিশ্ববিদ্যায়ে। সল্প সময়ে সুন্দর একটি নির্বাচন সম্পন্ন করায় নির্বাচনের সংশ্লিষ্ট সকলকে কৃতজ্ঞতা জানাচ্ছি।’

পাঠকের মতামত: