ঢাকা,মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

চকরিয়া পৌরসভার ৭নং ওয়ার্ডে জমে উঠা নির্বাচনী প্রচারণা নিয়ে পাঠকের মন্তব্য

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার :: বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্র ঘোষিত কর্মসুচির অংশ হিসেবে সারাদেশের ন্যায় চকরিয়া উপজেলা ও পৌরসভার বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড গুলোতে কমিটি গঠনের জন্য নির্বাচনী প্রচারণা বেশ জমে উঠেছে। চায়ের দোকান থেকে শুরু করে গ্রামের প্রতিটি পড়া বা মহল্লায় এ নির্বাচনের প্রভার পড়েছে। সে হিসেবে চকরিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডেও আগামী ৮নভেম্বরের মধ্যে নির্বাচন শেষ করার কথা রয়েছে। তাই আগামী ৮নভেম্বরের ওয়ার্ড আওয়ামীলীগের নির্বাচনকে ঘিরে ব্যাপকভাবে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা। প্রিন্ট ও অনলাইন মিড়িয়ায় প্রচার-প্রচারণা চালানোর পাশাপাশি বেশ জমে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও। স্ব স্ব এলাকার সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থীরা তাদের বিগত দিনের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ডে ফিরিস্তি তুলে ধরছে সাধারণ কাউন্সিলারদের কাছে। এ ধরনের কয়েকটি ফেসবুক প্রতিবেদনের মন্তব্য বা কমান্ট নিয়ে পাঠকের জন্য হুবহু তুলে ধরেছেন আমাদের নিজস্ব প্রতিবেদক লাবন্য রাণী পুজা।
ফেসবুক বন্ধু জাকের উল্লাহ চকোরীর মন্তব্য:
চকরিয়া পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের
কাউন্সিলারদের প্রতি আকুল আবেদন
চকরিয়া পৌরসভার ৭নং ওয়ার্ডের আওয়ালীগের কাউন্সিলে সভাপতি নির্বাচনে ভোটারদের প্রতি আকুল আবেদন জানিয়েছেন ওই ওয়ার্ডের ত্যাগী নেতা কর্মীরা। প্রিয় বঙ্গবন্ধুর সৈনিক ও আওয়ালীগের পরীক্ষিত নেতা-কর্মীরা আপনাদের প্রতি আমাদের একটি আকুল আবেদন। ইতিপূর্বে আপনারা যাকে ওই ওয়ার্ডের সভাপতির দায়িত্ব দিয়েছিলেন তা আজ ছয় বছর অতিবাহিত হয়েছে। কিন্তু ত্যাগী নেতা-কর্মীরা তার কাছ থেকে সাহায্য সহযোগিতা পাওয়াতো দূরের কথা ভাল ব্যবহারও পেয়েছেন কিনা তা আপনারা ভাল করেই জানেন। তার পরিবারে তিনি ছাড়া সকল সদস্যই আওয়ামীলীগের রাজনীতির পরিপন্থি।
আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আগামী ৮নভেম্বর সকল কাউন্সিলার ও নেতা-কর্মীরা চান ভোটের মাধ্যমে যেন এ কাউন্সিল অধিবেশন শেষ হয়। তারা সিলেকশন চায় না।
অতএব, ৭নং ওয়ার্ডে যে নির্বাচন অনুষ্টিত হবে ওই নির্বাচনে দলের জন্যে ত্যাগী নেতা-কর্মীদের আস্থার প্রতীক ২জন পরীক্ষিত বন্ধুকে সভাপতি/সাধারণ সম্পাদক নির্বাচনের জন্যে আপনাদের সকলের প্রতি শুভাশুভ দৃষ্টি কামনা করছি।
চকরিয়া পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলার বৃন্দের পক্ষে ফরিদুল আলম, চকরিয়া-কক্সবাজার।
আনম রোস্তম আলী মন্তব্য করেন: আমরা কাউন্সিলারদের প্রত্যক্ষ সরাসরি ভোটে কাউন্সিল চাই|  সভাপতি-সম্পাদক নির্বাচিত করতে চাই।
মুজিবুর রহমান লিটন মন্তব্য করেন: আশা রাখি কাউন্সিলরের সরাসরি ভোটে সভাপতি /সম্পাদক নির্বাচিত হবে।

পাঠকের মতামত: