ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চুরির গরু গাড়িতে তুলতে না পেরে জবাই অক্ষত তিনটি উদ্ধার

চকরিয়া প্রতিনিধি ::  চকরিয়ায় চুরির পর গাড়িতে তুলতে না পেরে জবাই করে মাংস নিয়ে পালিয়ে গেছে চোরের দল। তবে অবস্থা বেগতিক দেখে পা বাঁধা অপর তিনটি গরু ফেলে পালালো চোরের দল। উপজেলার কাকারা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পাহাড়তলী গ্রামের নির্জন এলাকায় এই ঘটনা ঘটে।
পূর্ব কাকারা গ্রামের মোসলেহ উদ্দিন জানান, চোরের দল গত রোববার ভোররাতে তার গোয়াল ঘর থেকে দুটি, একই এলাকার মোহাম্মদ ইউনুছের একটি ও আলী আহমদের একটিসহ চারটি গরু চুরি করে। পরে তারা গরুগুলো চিরিঙ্গা-মানিকপুর সড়কের আমান উল্লাহর ঘোনা নামক স্থানে নিয়ে রশি দিয়ে পা বেঁধে গাড়িতে তোলার চেষ্টা করে। কিন্তু গরুগুলো গাড়িতে তুলতে না পেরে সেখানেই আলী আহমদের প্রায় লাখ টাকা দামের গরুটি জবাই করে মাংস নিয়ে নেয়। তবে লোকজনের আনাগোনা দেখে সেখানে পা বাঁধা আরো তিনটি গরু রেখে পালিয়ে যায়।

ভুক্তভোগী মালিকরা জানান, সকালে গোয়ালঘরে গরু দেখতে না পেয়ে এদিক-ওদিক খোঁজাখুজির পর খবর পান আমান উল্লাহ ঘোনায় পা বাঁধা তিনটি গরু পাওয়া গেছে। এরপর সেখানে গিয়ে তারা গরুগুলো উদ্ধার করে।

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, ‘কেউ এই বিষয়ে থানায় অবহিত করেনি। তবে গরু চুরিতে যারা জড়িত তাদের ধরতে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে।’

পাঠকের মতামত: