ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়া পৌরসভা আওয়ামী মৎস্যজীবিলীগের সভাপতি পদ থেকে নুরুল আমিন’র পদত্যাগ

বার্তা পরিবেশক ::
বাংলাদেশ আওয়ামী মৎসজীবিলীগ, চকরিয়া পৌরসভা শাখার সভাপতির পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেছেন পৌরসভার ৭নং ওয়ার্ডের বাসিন্দা ও আওয়ামীলীগ নেতা নুরুল আমিন। জন্মলগ্ন থেকে নুরুল আমিন একজন একনিষ্ট আওয়ামী পরিবারের সদস্য হওয়ার পাশাপাশি তিনি  ২০১২ সাল থেকে দীর্ঘদিন যাবত চকরিয়া পৌরসভা শাখার মৎস্যজীবিলীগের সভাপতি হিসেবে সততা, দক্ষতার ও আন্তরিকতার সহিত দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি দীর্ঘ ৮ বছর ধরে মৎস্যজীবিলীগের সভাপতি থাকাকালিন সময়ে আওয়ামীলীগের স্থানীয় নেতা-কর্মীদের নিয়ে স্বতস্পুর্তভাবে বিভিন্ন সাংগঠনিক কার্যক্রমে অংশ গ্রহন ব্যাপক সুনাম অর্জন করেছেন।
মৎস্যজীবিলীগ নেতা নুরুল আমিন চকরিয়া পৌরসভা মৎস্যজীবিলীগের সভাপতির পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করে দলের জন্যে বিরল দৃষ্টান্ত রেখে গেছেন। তিনি আগামীতে আরো ব্যাপক পরিসরে সাংগঠনিক কার্যক্রমে অংশ নিয়ে আওয়ামীগের মূল দলে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন। নুরুল আমিন আজ ২৬ অক্টোবর/২০১৯ বিকালে কক্সবাজার জেলা মৎস্যজীবিলীগের সভাপতি একে আজিজুল হক চৌধুরীর হাতে এ পদত্যাগ পত্র জমা দিয়েছেন।
সৎস্যজীবিলীগ নেতা নুরুল আমিনের পদত্যাগ পত্র জমা দেওয়ার সময় তার সাথে উপস্থিত ছিলেন, মহেশখালী উপজেলা মৎস্যজীবিলীগের সভাপতি আনছারুল করিস, চকরিয়া উপজেলা মৎস্যজীবিলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম টিটো ও সাংগঠনিক সম্পাদক শাহ আলমসহ চকরিয়া পৌরসভা মৎস্যজীবিলীগের অসংখ্য নেতা-কর্মি এসময় উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: