ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ধারালো কোদালের আঘাতে স্ত্রী খুন, স্বামী গ্রেপ্তার

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি ::  কক্সবাজারের চকরিয়ায় পারিবারিক বিরোধের জের ধরে ধারালো কোদালের কোপে স্বামীর হাতে খুন হয়েছেন স্ত্রী নয়ন মণি (২৮)। এ ঘটনায় ঘাতক স্বামী জালাল উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার সাহারবিল ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পরিষদ পাড়ার খুইল্যা মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। এতে গৃহবধূ নয়ন মণি গুরুতর আহত হলে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার দুপুরে মারা যান। গ্রেপ্তার স্বামী জালাল উদ্দিন ইউনিয়ন পরিষদ পাড়ার খুইল্যা মিয়ার ছেলে। বর্তমানে তাদের এক ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ১০ বছর পূর্বে জালাল উদ্দিনের সাথে শরিয়ত মোতাবেক বিয়ে হয় একই এলাকার নয়ন মণির। কিন্তু গতকাল মঙ্গলবার দুপুরে পারিবারিক তুচ্ছ বিষয় নিয়ে তর্কাতর্কি হয়। একপর্যায়ে স্ত্রী নয়ন মণিকে ধারালো কোদাল দিয়ে আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়েন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান চকরিয়া নিউজকে বলেন, ঘটনার পর গৃহবধূর চাচা মোহাম্মদ হোসেন বাদী হয়ে থানায় মামলা করেছেন। এ ঘটনায় পুলিশ স্বামীকে গ্রেপ্তার করেছে। এই মামলা হত্যা মামলায় রূপান্তর হবে। অন্য আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

পাঠকের মতামত: