ঢাকা,মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

মাতলামীর অভিযোগে চকরিয়ায় কাউন্সিলর জিয়াবুলের বড়ভাই ছুট্টু গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  প্রকাশ্যে মাদক সেবন করে মাতলামী অভিযোগে কক্সবাজারের চকরিয়া পৌর সভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জিয়াবুল হকের বড়ভাই শহিদুল ইসলাম ছুট্টুকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ছুট্টু পৌর সভার কাহারিয়াঘোনা এলাকার হাজী আবুল কালামের ছেলে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মগবাজারস্থ কাউন্সিলর জিয়াবুল হকের বাড়ির সামনে থেকে চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল বাতেনের নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেপ্তার করে।

অভিযানের নেতৃত্ব দেয়া চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল বাতেন বলেন, চকরিয়া পৌর সভার ৬ নম্বর ওয়ার্ডের মগবাজার এলাকায় প্রকাশ্যে মাদক সেবন করে একব্যক্তি মাতলামী করার গোপন সূত্রে খবর পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমানের নির্দেশে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে সঙ্গিয় পুলিশ ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান চালাই। এসময় কাউন্সিলর জিয়াবুল হকের বাড়ির সামনে থেকে মাদক সেবন করে মাতলামী করা অবস্থায় শহিদুল ইসলাম ছুট্টু নামে একব্যক্তি আটক করা হয়। পরে তাকে ডাক্তারের কাছে নিয়ে গেলে সেখানে মাদক সেবনের বিষয়টি প্রমানিত হওয়ায় এবং মাদক সেবনের ব্যাপারে তিনি বৈধ কোন কাগজপত্র দেখাতে না পারায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) এবং ২৫ ধারায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়। এস আই আব্দুল বাতেন আরও বলেন, ইতিপূর্বেও মাদক মামলায় গ্রেপ্তার হয়ে হাজতবাস করার পর জামিনে মুক্ত হয়ে মাদক সেবনে আরো বেপরোয়া হয়ে উঠেন শহিদুল ইসলাম ছুট্টু।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এ কে এম শফিকুল আলম চৌধূরী বলেন, প্রকাশ্যে মাদক সেবন করে মাতলামী করার দায়ে গ্রেপ্তার হওয়া শহিদুল ইসলাম ছুট্টু’র বিরুদ্ধে থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল বাতেন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) এবং ২৫ ধারায় একটি নিয়মিত মামলা রুজু করেছেন। শনিবার বিকালে তাকে আদালতের কাছে সোপর্দ করা হয় বলেও জানান তিনি।

পাঠকের মতামত: