Home » কক্সবাজার » প্রধানমন্ত্রীর হাত থেকে চকরিয়ায় সিপিপির শ্রেষ্ঠ মহিলা সেচ্ছাসেবক পুরস্কার পেল বুলবুল জন্নাত

প্রধানমন্ত্রীর হাত থেকে চকরিয়ায় সিপিপির শ্রেষ্ঠ মহিলা সেচ্ছাসেবক পুরস্কার পেল বুলবুল জন্নাত

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাত থেকে রাষ্ট্রীয় মেডেল সনদ ও চেক গ্রহন করছেন আলহাজ বুলবুল জন্নাত

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কক্সবাজার জেলার চকরিয়া উপজেলায় এবছর সিপিপি’র শ্রেষ্ঠ মহিলা সেচ্ছাসেবক পুরস্কার পেয়েছেন টিম লিডার মো.নুরুল আবছারের সহধর্মীনি আলহাজ বুলবুল জন্নাত। গতকাল আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস- ২০১৯ উপলক্ষে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সিপিপি’র একজন মহিলা শ্রেষ্ঠ সেচ্ছাসেবক হিসেবে অনুষ্ঠানের প্রধান অতিথি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত থেকে রাষ্ট্রীয় মেডেল সনদ ও চেক গ্রহন করেন আলহাজ বুলবুল জন্নাত।

রেড ক্রিসেন্ট সোসাইটি চকরিয়া উপজেলার টিম লিডার ও কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক ত্রাণ সম্পাদক আলহাজ মো.নুরুল আবছার বলেন, গতকাল রোববার ১৩ অক্টোবর আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস- ২০১৯ উপলক্ষে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সিপিপি’র একজন মহিলা শ্রেষ্ঠ সেচ্ছাসেবক হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বনেত্রী জননেত্রী শেখ হাসিনা আমার সহধর্মিণী আলহাজ্ব বুলবুল জন্নাতকে (জাতির জনক বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিচ্ছবি সম্বলিত) রাষ্ট্রীয় মেডেল পরিয়ে দিয়ে রাষ্ট্রীয় সনদ ও চেক হস্তান্তর করেন।

২০১৮ সালে শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক হিসেবে আমাকে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রী মহোদয় রাষ্ট্রীয় মেডেল, সনদ ও চেক হস্তান্তর করেন। সিপিপি’র সহকারী পরিচালক, উপ-পরিচালক ও পরিচালক, উপজেলা নির্বাহী কর্মকর্তা চকরিয়া, জেলা প্রশাসক কক্সবাজার ও দু্র্েযাগ ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব সহ উর্ধতন কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

মো. নুরুল আবছার বলেন, আমি ১৯৭৩ সাল থেকে সিপিপি’র টিম লিডার, ১৯৮৭ সাল থেকে বৃহত্তর চকরিয়া উপজেলা টিম লিডার। আমার সহধর্মিণী ১৯৯৬ সাল থেকে মহিলা স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করে আসছে। আমি প্রায় ৪৭ বছর ধরে টিম লিডার এবং ৩৩ বছর ধরে উপজেলা টিম লিডার হিসাবে দায়িত্ব পালন করে এসে দুই জনই রাষ্ট্রীয় পদক, সনদ ও উপহার পেয়ে নিজেদেরকে ধন্য মনে করছি। ভবিষ্যতেও যেন দুর্যোগে মানুষের সেবা করতে পারি মহান আল্লাহর রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করছি এবং মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বনেত্রী মাদার অব হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করছি।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লামায় বন্য হাতির কয়েক দফা তান্ডবে নিঃস্ব হলেন কৃষক

It's only fair to share...000মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া :: “সব সাধকের বড় সাধক আমার দেশের ...

error: Content is protected !!