Home » কক্সবাজার » বীর মুক্তিযোদ্ধা সম্পাদক নুরুল ইসলাম মিডিয়া ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মাতামুহুরী একাদশ

বীর মুক্তিযোদ্ধা সম্পাদক নুরুল ইসলাম মিডিয়া ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মাতামুহুরী একাদশ

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সংবাদ বিজ্ঞপ্তি ::  বীর মুক্তিযোদ্ধা সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম মিডিয়া ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়নের মুকুট ছিনিয়ে নিয়েছে শক্তিশালী মাতামুহুরী একাদশ। শনিবার (১২ অক্টোবর) বিকালে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে হট ফেভারিট নাফ একাদশকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে মাতামুহুরী। খেলার শুরু থেকে প্রতিপক্ষ নাফ একাদশের শিবিরে একের পর এক হানা দেয় মাতামুহুরীর মিড ফিল্ডার ও স্টাইকার আজিজ রাসেল, এম.আর মাহবুব, আহসান সুমন ও মুহিব। তাদের আক্রমণ ঠেকাতে প্রাণপণ লড়াই করে যায় নাফ রক্ষণভাগের প্রহরীরা। মাঝে মধ্যে তারাও আক্রমণে যায়। কিন্তু মাতামুহুরীর রক্ষণভাগের চৌকষ ফরাজ ও ফয়সাল, শরীফ আজাদ, ফরিদের অপ্রতিরোধ্য দেয়াল টপকাতে পারেনি নাফের আইয়ুবুল ইসলাম, আজাদ, আজিম নিহাদ, সাইফুল, শাহেদ মিজান ও শাহীদ মোস্তফা। প্রথমার্ধের শেষ দিকে মধ্য মাঠ থেকে একাই বল নিয়ে গোল করে দলকে এগিয়ে নিয়ে যায় মাতামুহুরীর স্ট্রাইকার মুহিব। দ্বিতীয়ার্ধে গোল শোধে মরিয়া হয়ে উঠে নাফ শিবির। ম্যাচের শেষান্তে আবারও নাফ একাদশের খেলোয়াড়দের হতাশায় ডুবায় মুহিব। এসময় সে আজিজ রাসেলের বাড়িয়ে দেয়া বলে দৃষ্টিনন্দন গোল করে ব্যবধান বাড়ায় ২-০ গোলের। রেফারির শেষ বাঁশি বেজে উঠলে আনন্দে ভাসে মাতামুহুরীর খেলোয়াড় ও সমর্থকেরা। সর্বোচ্চ গোলদাতা মুকুট লুপে নেয় মাতামুহুরীর মুহিব। খেলা পরিচালনা করেন সাবেক কৃতি ফুটবলার মোঃ হানিফ, তারেক ও ইউনুছ।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন। টুর্নামেন্টের প্রধান সমন্বয়ক ইমরুল কায়েসের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আশরাফুল আফসার, কালের কণ্ঠের বিশেষ প্রতিনিধি তোফায়েল আহমদ, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, বিএফইউজে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য এড. আয়াছুর রহমান ও মোহাম্মদ মুজিবুল ইসলাম, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সাধারণ সম্পাদক হাসানুর রশীদ, চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার সরওয়ার আজম মানিক, দৈনিক সকালের কক্সবাজারের সম্পাদক ফরহাদ ইকবাল, দৈনিক বাঁকখালীর সম্পাদক সাইফুল ইসলাম চৌধুরী, দৈনিক সৈকতের নির্বাহী সম্পাদক আনছার হোসেন, দৈনিক সকালের কক্সবাজারের নির্বাহী সম্পাদক মহসীন শেখ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জসিম উদ্দিন, নির্বাহী সদস্য রতন দাশ, জেলা ক্রীড়া অফিসার আফাজ উদ্দিন, কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র শাহেনা আক্তার পাখি, কাউন্সিলর মিজানুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারের সভাপতি এইচ,এম নজরুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আজিম নিহাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘অবৈধ উপায়ে নির্বাচনে জয়ীদের কোনো বৈধতা থাকে না’

It's only fair to share...000অনলাইন ডেস্ক :: যেসব জনপ্রতিনিধি অবৈধ উপায়ে বা দুর্নীতির আশ্রয় নিয়ে ...

error: Content is protected !!