ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ার হারবাংয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ২, আহত ১ (আপডেট)

জহিরুল আলম সাগর, চকরিয়া ::  চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের কলাতলি এলাকায় কক্সবাজারমুখি কাভার্ডভ্যানের ধাক্কায় মো. আসিফ (২৩) ট্রলি চালক ও মামুনর রশিদ (২১) নামের দু’ব্যাক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আসিফ পেকুয়া উপজেলার উত্তর মেহেরনামা গ্রামের নুরুল আবছারের ছেলে এবং অপর নিহত মামুনর রশিদ একই উপজেলার তেলিয়াকাটা এলাকার আবদুল খালেকের ছেলে । ঘটনায় আহত ব্যক্তি মেহেরনামা এলাকার কফিল উদ্দিনের পুত্র জাহাঙ্গীর আলমকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) পরিদর্শক মাহবুব আলম চকরিয়া নিউজকে বলেন, সকালে পেকুয়া থেকে পাইপ ভর্তি একটি ট্রলি মহাসড়কের হারবাং কলাতলি এলাকায় পৌছলে কক্সবাজারগামী কাভার্ডভ্যান ট্রলিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে নিহত হয় ট্রলি চালক আসিফ।

জানা যায়, নিহতরা সবাই নলকূপ মিস্ত্রি তারা নলকূপ বসানোর জন্য পেকুয়া থেকে আমিরাবাদ যাচ্ছিলেন ।

এসময় গুরুতর আহত হয় ট্রলির আরোহী মামুনর রশিদ ও জাহাগীর আলম তবে গুরুতর আহত মামুনর রশিদকে আশাঙ্খাজনক অবস্থ্ায় চট্টগ্রামের লোহাগাড়া হাসপাতালে নেয়ার পথে সে মারা যায় ।

কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই নিহত আসিফের লাশ পরিবারের কাছ হস্তান্তর করা হয়েছে এবং অপর নিহত মামুনর রশিদের লাশ লোহাগাড়া উপজেলা এলাকায় থাকার কারনে তার লাশ হস্তান্তর করা সম্ভব হয়নি ।

পাঠকের মতামত: