ঢাকা,শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০

শিশু ধর্ষণ, সেন্টমার্টিনের ফ্যান্টাসী হোটেলের তত্বাবধায়ক গ্রেফতার

এম,জুবাইর হোছাইন, সেন্টমার্টিন ::  প্রবাল দ্বীপ সেন্টমার্টিনে এক শিশুকে ধর্ষণ করেছে ফ্যান্টাসী হোটেলের তত্বাবধায়ক ইমরান হোসেন (৫০)।
৪ ই অক্টোবর শুক্রবার বিকাল ৫ টায় এই ঘটনা ঘটে। সেটমার্টিন পুলিশ ফাঁড়ির সদস্যরা ধর্ষককে গ্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সেন্টমার্টিন উত্তর বীচ সংলগ্নে আবাসিক ফ্যান্টাসী হোটেলের তত্বাবধায়ক লক্ষীপুর জেলার লাহার কান্দী গ্রামের বাসিন্দা সফিকুল ইসলামের ছেলে মোঃ ইমরান হোসেন(৫০) সেন্টমার্টিন ডেইল পাড়ার এক শিশুকে (১০) লোভ দেখিয়ে ফ্যান্টাসী হোটেলের একটি কক্ষে নিয়ে মুখ বেঁধে ধর্ষণ করেন। এলাকাবাসীর সহযোগিতায় সন্ধ্যা ৭ টায় হোটেল থেকে উদ্বার করিলে খবর পেয়ে শিশুটিকে পুলিশ হেফাজতে নিয়ে যায়। একই সাথে ধর্ষককে গ্রেফতার করে।

ধর্ষিতার চাচা আবুল কাসেম জানান বিকাল ৫টায় বাজারে পান আনতে যায় ওই শিশু। মাগরীবের সময় মেয়েকে খুঁজতে গিয়ে ইমরান হোসেনের রুম থেকে তাকে উদ্বার করা হয়।

সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজমীর ইলাহী জানান, সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুর আহমদ, আলহাজ্ব হাবিবুর রহমান মেম্বার, ফরিদ আহমদ মেম্বার ও এলাকাবাসীর সহযোগিতায় ফ্যান্টাসী হোটেল থেকে রাত ৮ টায় ধর্ষক ইমরান হোসেনকে আটক করা হয়।

সেন্টমার্টিনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুর আহমদ জানান সেন্টমার্টিনে ডেইল পাড়াস্হ ফ্যান্টাসী হোটেলে শিশু ধর্ষনের ঘটনা ঘটেছে। ধর্ষক ও ধর্ষিতা পুলিশ হেফাজতে আছেন।

পাঠকের মতামত: