ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

চকরিয়ায় শিক্ষার্থী আনাস হত্যাকান্ড, আসামিদের ফাঁসি দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়া উপজেলার আলোচিত স্কুলশিক্ষার্থী ছাত্রলীগ কর্মী আনাস ইব্রাহীমের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে বিনামারা সমাজ উন্নয়ন সং¯া নামের একটি সামজিক সংগঠন। বুধবার বিকালে চকরিয়া পৌরশহরের চিরিঙ্গা নিউমার্কেট এলাকায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন চকরিয়া সরকারি কলেজেরে অধ্যক্ষ আকম গিয়াসউদ্দিন, চকরিয়া সরকারী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জিএম এনামুল হক, দিগরপানখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুজিবুল হক ও চকরিয়া উপজেলা আইনজীবি সমিতি ও চকরিয়া সুজনের সভাপতি এডভোকেট লুৎফুল কবির।

বক্তারা অভিন্ন বক্তব্যে স্কুলছাত্র আনাস ইব্রাহীমের হত্যাকারীদের গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান । এছাড়া মানববন্ধনে বিভিন্ন সামাজিক সংগঠনসহ দুইশতাধিক নানা শ্রেণী পেশার মানুষ অংশগ্রহন করেন।

উল্লেখ্য চলতিবছরের গত ২৫ মে রাতে চকরিয়া পৌরশহরের একটি মার্কেটে দূর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হন স্কুল ছাত্র ছাত্রলীগ কর্মী আনাস ইব্রাহীম। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে চকরিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ইতোমধ্যে পুলিশ মামলার এজাহারনামীয় ৬ আসামীর মধ্যে ৪জনকে গ্রেফতার করেছে। তবে এখনো দুই আসামী পলাতক রয়েছেন। ##

পাঠকের মতামত: