Home » টেকনাফ » টেকনাফের ৪ ইউপিতে বিজয়ী হয়েছেন যারা

টেকনাফের ৪ ইউপিতে বিজয়ী হয়েছেন যারা

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

teknaf-up-chirman-pic-23.03.2016টেকনাফ প্রতিনিধি :::
টেকনাফ সদর ইউনিয়নে উপজেলা পরিষদের চেয়ারম্যান জাফর আলমের ছেলে আওয়ামী লীগের বিদ্রোহী মো শাহ জাহান মিয়া (আনারস) বিজয় হয়েছেন।

তার প্রাপ্ত ভোট ৬হাজার ৭শ ৫৪টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জিয়াউর রহমান জিহাদ (ধানের শীষ ) পেয়েছেন ৬হাজার ৬শ ২০ভোট।

সংরক্ষিত মহিলা আসনের বিজয়ী সদস্যরা হলেন, ১, ২ ও ৩নং ওয়ার্ডে বর্তমান মেম্বার রানু আক্তার, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে লায়লা বেগম, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে খালেদা বেগম।

এছাড়া সদস্য হিসাবে ১নং ওয়ার্ডে ওমর হাকিম ২নং ওয়ার্ডে মোঃ আব্দুল্লাহ, ৩নং ওয়ার্ডে মোঃ শাহ আলম, ৪নং ওয়ার্ডে মোঃ আজিম উল্লাহ, ৫নং ওয়ার্ডে আব্দুল হামিদ, ৬নং ওয়ার্ডে আবু ছৈয়দ, ৭নং ওয়ার্ডে মোঃ ছৈয়দুল ইসলাম, ৮নং ওয়ার্ডে এনামুল হক ও ৯নং ওয়ার্ডে নজির আহম্মদ।

সাবরাং ইউনিয়নে বিজয়ী চেয়ারম্যান হলেন, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী নূর হোসেন। টেলিফোন প্রতিক নিয়ে তার প্রাপ্ত ভোট ৭হাজার ২শ ৩৩ টি।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ সোনা আলী নৌকা প্রতিক নিয়ে পেয়েছেন ৭হাজার ১শ ৪২টি।

সংরক্ষিত মহিলা আসনে সদস্য পদে যারা বিজয়ী হয়েছেন তারা হলেন, ১, ২ ও ৩ নং ওয়ার্ডে আয়েশা বেগম, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে খতিজা বেগম, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে ছেনুয়ারা বেগম।

সদস্য পদে বিজয়ী হয়েছেন, ১নং ওয়ার্ডে মোয়াজ্জেম হোসেন দানু, ২নং ওয়ার্ডে আক্তার কামাল, ৩নং ওয়ার্ডে জাফর আহম্মদ, ৪নং ওয়ার্ডে শাশুল আলম, ৫নং ওয়ার্ডে মোঃ শরীফ, ৬নং ওয়ার্ডে মোহামদুর রহমান, ৭নং ওয়ার্ডে নুরুল আমিন, ৮নং ওয়ার্ডে রেজাউর করিম রেজু, ৯নং ওয়ার্ডে ফজলুল হক।

বাহারছড়া ইউনিয়নে মৌঃ আজিজ উদ্দিন নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান হয়েছেন। তার প্রাপ্ত ভোট ৬হাজার ৭শ ১৩টি।

তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী মোঃ রফিক উল্লাহ চশমা প্রতিক নিয়ে ৩হাজার ৩শ ৭৬ ভোট পান।

বিজয়ী সংরক্ষিত মহিলা সদস্যরা হলেন, ১, ২ ও ৩ নং ওয়ার্ডে আনোয়ারা বেগম, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে খুরশিদা বেগম ও ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে রহিমা বেগম রোজি। বিজয়ী পুরুষ সদস্যরা হলেন, ১নং ওয়ার্ডে মোঃ ইউনুছ, ২নং ওয়ার্ডে আজিজুল হক প্রকাশ আয়াজ কোম্পানী, ৩নং ওয়ার্ডে সোনা আলী, ৪নং ওয়ার্ডে হাফেজ আহম্মদ, ৫নং ওয়ার্ডে হুমায়ূন কাদের, ৬নং ওয়ার্ডে আবুল কাশেম, ৭নং ওয়ার্ডে ফরিদুল্লাহ, ৮নং ওয়ার্ডে ছৈয়দ হোসেন ও ৯নং ওয়ার্ডে মোঃ ইলিয়াছ।

সেন্টমাটিন ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মোটর সাইকেল প্রতিক নিয়ে নুর আহম্মদ মেম্বার বিজয়ী হন। তার প্রাপ্ত ভোট ১হাজার ৩০টি। নিকটতম প্রার্থী মোঃ মুজিবুর রহমান নৌকা প্রতিক নিয়ে ৭শ ৮৪ ভোট পান।

বিজয়ী সংরক্ষিত মহিলা সদস্যরা হলেন, ১, ২ ও ৩নং ওয়ার্ডে এলম বাহার, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে জুহুরা বেগম, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে রোজিনা আক্তার।

বিজয়ী সদস্যরা হলেন, ১নং ওয়ার্ডে আব্দুর রহমান, ২নং ওয়ার্ডে হাব্বিুর রহমান, ৩নং ওয়ার্ডে ফরিদ আহম্মদ, ৪নং ওয়ার্ডে নাজির হোছন, ৫ নং ওয়ার্ডে আবুবক্কর ছিদ্দিক, ৬নং ওয়ার্ডে হাজী আব্দুস সালাম, ৭নং ওয়ার্ডে রশিদ আহম্মদ, ৮নং ওয়ার্ডে নজরুল ইসলাম ও ৯নং ওয়ার্ডে আব্দুর রব, প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৫৭-র চেয়ে ৩২ বড়ই থাকল, ডিজিটাল নিরাপত্তা আইন পাস

It's only fair to share...000নিজস্ব প্রতিবেদক ::  সাংবাদিক ও মানবাধিকার সংগঠনসহ বিভিন্ন মহলের আপত্তি থাকলেও ...