Home » কক্সবাজার » চকরিয়া মহিলা কলেজের অধ্যাপক জুবাইদুল হক শিক্ষায় শহীদ সোহরাওয়ার্দী সম্মাননা পেলেন

চকরিয়া মহিলা কলেজের অধ্যাপক জুবাইদুল হক শিক্ষায় শহীদ সোহরাওয়ার্দী সম্মাননা পেলেন

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ এবছর হোসেন শহীদ সোহরাওয়ার্দী সম্মাননা পদকে ভুষিত হয়েছেন কক্সবাজারের অন্যতম সফল শিক্ষাপ্রতিষ্ঠান চকরিয়া আবাসিক মহিলা ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক মো.জুবাইদুল হক। শহীদ সোহরাওয়ার্দী স্মৃতি পরিষদের উদ্যোগে গঠিত জুরিবোর্ড সমীক্ষার মাধ্যমে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ হিসেবে কক্সবাজার জেলা থেকে অধ্যাপক জুবাইদুল হককে মনোনীত করেন।

৬ সেপ্টেম্বর শুক্রবার রাজধানী ঢাকায় হোসেন শহীদ সোহরাওয়ার্দী স্মৃতি পরিষদের আয়োজনে “মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষার গুনগত মান উন্নয়ন” শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি সুপ্রিম কোর্টের আপিল বিভাগের মাননীয় বিচারপতি মো. ছিদ্দিকুর রহমান মিয়া’র হাত থেকে হোসেন শহীদ সোহরাওয়ার্দী সম্মাননা ক্রেস্ট ও সনদ গ্রহন করেন অধ্যাপক মো.জুবাইদুল হক।

অনুষ্ঠানে বিশেণষ অতিথি ভাষা সৈনিক মোঃ রেজাউল করিম এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাণী বিদ্যা বিভাগের প্রধান অধ্যাপক সাদিয়া আহমেদ। এছাড়াও অনুষ্ঠানে হোসেন শহীদ সোহরাওয়ার্দী স্মৃতি পরিষদের চেয়ারম্যান, মহাসচিব ও সকল কর্মকর্তা এবং সারাদেশ থেকে আগত গুনীজন এবং কৃতি শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

চকরিয়া আবাসিক মহিলা কলেজের সহকারী অধ্যাপক মো.জুবাইদুল হকের গ্রামের বাড়ি চকরিয়া পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের হালকাকারা সওদাগরপাড়া গ্রামে। তিনি প্রয়াত সর্বজন শ্রদ্ধেয় শিক্ষক মরহুম মৌলানা মোসলেম উদ্দিন আহমদের ছেলে।

হোসেন শহীদ সোহরাওয়ার্দী সম্মাননা প্রাপ্তিতে অনুভুতি প্রকাশ করে অধ্যাপক মো.জুবাইদুল হক চকরিয়া নিউজকে বলেন, সবার সহযোগিতায় অতীতের মতো সামনের দিনগুলোতেও শিক্ষাখাতের অগ্রউন্নয়নে কাজ করতে চাই। মেধানির্ভর লেখাপড়ার মাধ্যমে নতুন প্রজন্মের শিক্ষার্থীদেরকে দক্ষ মানবসম্পদে পরিণত করতে আমার প্রচেষ্ঠা অব্যাহত থাকবে। সেইজন্য সবার সহযোগিতা প্রয়োজন।

এদিকে অধ্যাপক জুবাইদুল হক হোসেন শহীদ সোহরাওয়ার্দী সম্মাননা পদকে ভুষিত হওয়ায় চকরিয়া আবাসিক মহিলা ডিগ্রি কলেজ পরিচালনা কমিটির সদস্য, সকল শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও অভিভাবক মহল তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। বিজ্ঞাপন 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম মেধা তালিকা ও ভর্তি প্রক্রিয়া জানতে

It's only fair to share...000শিক্ষাবার্তা :: জাতীয় বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তি ...

error: Content is protected !!