ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

লামা ইউপি নির্বাচনে ১৪২ জনের মনোনয়নপত্র সংগ্রহ

12144705_889534974455838_5989135785643671443_nপারভিন আকতার, নিজস্ব প্রতিনিধি :::

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিতে নির্ধারিত সময়ের প্রথম দুই দিনে বান্দরবানের লামা উপজেলার সাত ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ২২জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ২৮জন ও সাধারন সদস্য পদে ১৪২জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। গত তিনদিনে উৎসবমুখর পরিবেশে প্রার্থীরা দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে নিয়ে নিজ নিজ রিটার্নিং অফিসারের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।
গজালিয়া ইউনিয়ন : এ ইউনিয়নে চেয়ারম্যান পদে বিএনপি মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা বাথোয়াইচিং মার্মা, ও সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী, বিএনপি নেতা আবুল কালাম এবং সংর
লামা সদর ইউনিয়ন : এ ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মিন্টু কুমার সেন, সাবেক চেয়ারম্যান ও আওয়াগীলীগ নেতা আক্তার কামাল এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬জন ও সাধারন সদস্য পদে ১৭ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।
ক্ষিত মহিলা সদস্য পদে ৪ জন ও সাধারন সদস্য পদে ১৫জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।
ফাঁসিয়াখালী ইউনিয়ন : এ ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও বিএনপি মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোঃ জাকের হোসেন মজুমদার, আওয়ামীলীগ নেতা খায়রুল বশর এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৫জন ও সাধারন সদস্য পদে ২৮জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।
সরই ইউনিয়ন : এ ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও বিএনপি মনোনীত প্রার্থী ফরিদুল আলম, সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী ও তার ছেলে এম. আলমগীর সিকদার, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নুরুল আলম ও মৌজা হেডম্যান দূর্যধন ত্রিপুরা এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৫জন ও সাধারন সদস্য পদে ২১জন মনোনয়নপত্র সংগ্রহ করেন।
আজিজনগর ইউনিয়ন : এ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ নেতা নুরুচ্ছফা, আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন, মো. সামছুল এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৪জন ও সাধারন সদস্য পদে ২৯জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।
রুপসীপাড়া ইউনিয়ন : এ ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ছাচিংপ্রু মার্মা, বিএনপি মনোনীত প্রার্থী মো. রফিকুল ইসলাম, জাতীয় পার্টির মনোনীত হাবিবুর রহমান ও আওয়ামী লীগ নেতা বিশ্বজিত বড়–য়া, সাবেক চেয়ারম্যান ও মৌজা হেডম্যান চাহ্লাখইন মার্মা এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৪জন ও সাধারন সদস্য পদে ১৫জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।
ফাইতং ইউনিয়ন : এ ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও বিএনপি মনোনীত প্রার্থী সামছুল আলম, আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিন এবং ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৪জন , সাধারন সদস্য পদে ১৪জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

পাঠকের মতামত: