ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

চকরিয়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের আলমগীর চৌধুরী বিপুল ভোটে মেয়র নির্বাচিত

Chakaria Pc (Alumgir Chy.A.Lig) 20-03-2016এম.জিয়াবুল হক, চকরিয়া :::
কক্সবাজারের চকরিয়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলমগীর চৌধুরী মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ২৩ হাজার ৩৫২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির মনোনীত মেয়র প্রার্থী বর্তমান মেয়র আলহাজ নুরুল ইসলাম হায়দার ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৮ হাজার ৮৪৫ ভোট। গতকাল রোববার (২০র্মাচ) অনুষ্টিত হয় চকরিয়া পৌরসভার চর্তুথ নির্বাচন। কেন্দ্র থেকে প্রাপ্ত ভোট গননা শেষে দায়িত্বপ্রাপ্ত রির্টানিং কর্মকর্তা ও কক্সবাজার জেলা নির্বাচন কর্মকর্তা মো.মেজবাহ উদ্দিন চকরিয়া উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ ফলাফল ঘোষনা করেন।
জানা গেছে, চকরিয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে এবার আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ক্লিন ইমেজের অধিকারী আলমগীর চৌধুরী। তার বিপরীতে বিএনপির একক প্রার্থী হয়েছিলেন বর্তমান মেয়র ও পৌরসভা বিএনপির সভাপতি আলহাজ নুরুল ইসলাম হায়দার।
গতকাল রোববার পৌরসভার ৯টি ওয়ার্ডের ১৮টি কেন্দ্রে ভোট গ্রহন শেষে ফলাফল ঘোষনা করেন রির্টানিং কর্মকর্তা। নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী আলমগীর চৌধুরী ১৫হাজার ৫০৭ ভোটের ব্যবধানে বিএনপির প্রার্থীকে পরাজিত করে নতুন মেয়র নির্বাচিত হয়েছেন।
আওয়ামীলীগের নেতাকর্মীরা জানায়, স্বাধীনতার পর এই প্রথমবার নৌকা প্রতীকে নির্বাচন করে আওয়ামীলীগের কোন প্রার্থী চকরিয়ায় বিজয়ী হয়েছেন।

পাঠকের মতামত: