ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

পেকুয়ায় সিএনজির ধাক্কায় পথচারী নিহত

পেকুয়া প্রতিনিধি :: কক্সবাজারের পেকুয়ায় সিএনজির ধাক্কায় মাহমদ মিয়া (১৮) নামের এক পথচারী নিহত হয়েছেন। তিনি টইটং ইউনিয়নের বটতলি এলাকার কবির অাহমদের ছেলে। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে রাজাখালীর অারব শাহ বাজারে লাকড়ি বিক্রি করতে যায় মাহমদ মিয়া। বিক্রি শেষে একটি ভ্যান গাড়ি করে টইটং বাজারের দিকে ফিরছিলেন।

ভ্যানগাড়িটি তাকে ইউনিয়ন পরিষদ মুখে নামিয়ে দেয়। তারপর হেটে বাজারের দিকে যাচ্ছিলেন। ওই সময় পেকুয়া চৌমহুনী হয়ে একই পথ দিয়ে দ্রুত গতির একটি সিএনজি গাড়ি টইটং বাজারের দিকে যাচ্ছিলেন। বাজারের দক্ষিন পাশে ডাক্তার নুরুল কবিরের বাড়ির সামনে দ্রুত গতির সিএনজিটি নিয়ন্ত্রন হারিয়ে পথচারী মাহমদ মিয়াকে ধাক্কা দেন। স্থানীয়রা এগিয়ে এসে অাহতকে উদ্ধার করে প্রথমে পেকুয়া সরকারী হাসপাতালে নিয়ে যান। সেখানে অনেকক্ষন অবস্থান করার পর চিকিৎসক না পাওয়ায় নুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেও চিকিৎসক না পাওয়ায় লাইফ কেয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অাহত মাহমদ মিয়াকে মৃত ঘোষনা করেন।

নিহত মাহমদ মিয়ার কয়েকজন অাত্বীয় বলেন, রাশেদ ও মিয়াজান নামের একটি সিএনজি গাড়ির চালক খোরশেদ নামের একজন মাহমদ মিয়াকে ধাক্কা দেন। সেই অাজকেই গাড়ি চালা শুরু করেন মাত্র। অথচ সেই গাড়ির মূল চালক জামাল নামের একজন। অদক্ষ চালকের কারণে তাজা একটা প্রাণ ঝরে গেল। এছাড়াও সরকারী হাসপাতালে চিকিৎসক না পাওয়ায় ক্ষোভ প্রকাশ করা হয়।

পেকুয়া থানার ওসি জাকির হোসেন ভূঁইয়া বলেন, গাড়িটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে। পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত না করার কথা বললে লাশটি পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে। লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত: