ঢাকা,রোববার, ২৪ জানুয়ারী ২০২১

চকরিয়ায় অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী বাইট্রা আজিজ গ্রেপ্তার

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি ::  কক্সবাজারের চকরিয়ায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্র ও মাদকসহ ৪টি মামলার পরোয়ানাভুক্ত পালাতক আসামী মো.আজিজ উদ্দিন প্রকাশ (বাট্টা আজিজ) (৩৯) নামের এক সন্ত্রাসীকে অস্ত্র ও দুই রাউন্ড গুলিসহ পুলিশ গ্রেপ্তার করেছে। ধৃত সন্ত্রাসী আজিজ চকরিয়া পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের পূর্ব পালাকাটা এলাকার মৃত জামাল উদ্দিন প্রকাশ লেদু’র ছেলে। আজ বৃহস্পতিবার (৮আগস্ট) বিকাল সাড়ে ৪টার দিকে থানা পুলিশের একটি টীম পৌরসভা ৯ নম্বর ওয়ার্ডস্থ পুকপুকুরিয়া চরপাড়া এলাকার অন্ধ কবিরের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুত্রে জানাগেছে, বৃহস্পতিবার বিকালে চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডস্থ পুকপুকুরিয়া চরপাড়া এলাকার অন্ধ কবিরের বসতঘরে এক সন্ত্রাসী অবস্থান নেয়ার সংবাদ পেয়ে ওই এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে থানার (ওসি) তদন্ত এ.কে.এম সফিকুল আলম চৌধুরীর নির্দেশে থানার উপপরিদর্শক (এসআই) আবদুল বাতেন ও এ এস আই পলাশ বড়ুয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্সসহ একটি টীম অভিযান চালায়। পুলিশের অভিযানে আজিজ উদ্দিন আজিজ নামের এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়। পুলিশ এ সময় তার কাছ থেকে দেশীয় তৈরী একটি (এলজি) বন্দুক ও দুই রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে। গ্রেফতারকৃত আজিজ দীর্ঘদিন ধরে আইনের চোখ ফাঁকি দিয়ে নিজেকে আত্মগোপনে রেখেছিল।

এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) তদন্ত এ.কে.এম সফিকুল আলম চৌধুরীর চকরিয়া নিউজকে বলেন, থানা পুলিশের একটি টীম গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে বিকেলে অস্ত্রসহ চিহ্নিত এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ধৃত আসামীর বিরুদ্ধে বিভিন্ন অপরাধের ৪টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে বেআইনি অস্ত্র রাখার দায়ে থানায় আরো একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

পাঠকের মতামত: