ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

লোহাগাড়ায় সড়ক দূর্ঘটনায় নিহত-১

মোঃ সাইফুল ইসলাম, লোহাগাড়া (চট্টগ্রাম) থেকে ঃ চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চুনতি হাজির রাস্তা নামক স্থানে দেশ ট্রাভেলস্ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে মো: সাইফুল ইসলাম (২৮) নামে এক সিএনজি চালক নিহত হয়েছেন। (২৭ জুলাই) শনিবার বিকাল অনুমান সাড়ে ৫ টার সময় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন, চুনতি পুলিশ ফাঁড়ির এস আই পীযূষ চন্দ্র সিংহ। নিহত সাইফুল ইসলাম কলাউজান ইউনিয়নের আদারচর এলাকার মো: ইসমাঈলের পুত্র। এতে সিএনজিতে থাকা অপর এক যাত্রী আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে তার নাম ঠিকানা পাওয়া যায়নি।

সূত্রে প্রকাশ, ঢাকা থেকে ছেড়ে আসা কক্সবাজার অভিমুখি দেশ ট্রাভেলস পরিবহনের একটি বাস মহাসড়কের চুনতি হাজি রাস্তার মাথায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে সিএনজি অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায় এবং বাসের চাপে ঘটনাস্থলে প্রাণ হারায় সিএনজি চালক সাইফুল ইসলাম। দোহাজারী হাইওয়ে থানার এস.আই হারুনুর রশিদ জানান, দূর্ঘটনা কবলিত গাড়ি দুটি থানা হেফাজতে নেয়া হয়েছে, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে, এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

পাঠকের মতামত: