ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চট্টগ্রামস্থ চকরিয়া সমিতি বন্যাদুর্গত হাজারো নারী-পুরুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির সভাপতি ও কক্সবাজার জেলা পরিষদের সদস্য এবং কক্সবাজার জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক লায়ন আলহাজ কমর উদ্দিন আহমদ এর নেতৃত্বে গতকাল শনিবার দিনব্যাপী চকরিয়া-পেকুয়া উপজেলার বন্যাদুর্গত জনপদের হাজারো নারী-পুরুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির আয়োজনে সমিতির সদস্যদের অর্থায়নে ত্রাণ বিতরণ কর্মসুচির শুরুতে চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নে বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এরপর চকরিয়া পৌরসভার ভাঙ্গারমুখ, দিগরপানখালী, চকরিয়া উপজেলার বরইতলী, বদরখালী ইউনিয়ন ও পেকুয়া উপজেলার সদর ইউনিয়নে বন্যাদুর্গত প্রায় এক হাজার পরিবারের নারী-পুরুষের হাতে ত্রাণ সামগ্রী তুলেন চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির কর্মকর্তারা।

বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পেকুয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও কক্সবাজার জেলা আওয়ামীলীগের সদস্য উম্মে কুলছুম মিনু, চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির সাধারণ সম্পাদক এম হামিদ হোছাইন, সমিতির সহ-সভাপতি ড.লায়ন সানাউল্লাহ, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সদস্য সাবেক ভিপি রোস্তম শাহরিয়ার, চকরিয়া কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ শওকত ওসমান, সমিতির সহ-সাধারণ সম্পাদক আলহাজ হামিদ হোছাইন, অর্থসম্পাদক জাহাংগীর কবির চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এডভোকেট নাছির উদ্দিন, প্রচার সম্পাদক আবদুল মান্নান খোকন, দপ্তর সম্পাদক মিনারুল ইসলাম, কার্যকরি সদস্য সালাহউদ্দিন, ওসমান, ওলীদুল আজিম ও শহীদুল ইসলাম টিপু প্রমুখ। এছাড়াও বিতরণ অনুষ্ঠানে কাকারা, বরইতলী, বদরখালী ইউনিয়ন ও পেকুয়া উপজেলার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও স্থানীয় সুধীজন উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: