Home » উখিয়া » উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ইটবোঝাই ট্রাক উল্টে ঝুপড়ি ঘরে, রোহিঙ্গা মা-ছেলে নিহত

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ইটবোঝাই ট্রাক উল্টে ঝুপড়ি ঘরে, রোহিঙ্গা মা-ছেলে নিহত

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page
কায়সার হামিদ মানিক,উখিয়া :: কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা শিবিরের একটি ঝুপড়ি ঘরের ওপর ইটবোঝাই ট্রাক উল্টে পড়েছে। এ সময় ট্রাকটির নিচে চাপা পড়ে ঝুপড়ি ঘরে থাকা মা-ছেলে নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন।শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে উখিয়ার ওয়েস্ট রোহিঙ্গা ক্যাম্প টু এর বি ব্লকে এ দুর্ঘটনা ঘটে। উখিয়া থানার ওসি মোঃআবুল মনসুর এ তথ্য জানান।
নিহতরা হলেন—উখিয়ার ওয়েস্ট রোহিঙ্গা ক্যাম্প টু এর বি ব্লকের বাসিন্দা আনোয়ার হোসেনের স্ত্রী সানজিদা (৩৫) ও তার ছেলে মোহাম্মদ কায়ছার (২)। তারা দুজনই ২০১৭ সালে ২৫ আগস্ট মিয়ানমার থেকে পালিয়ে এসে সেখানে আশ্রয় নিয়েছিলেন। আহত চারজন হলেন—পারভিন (২০) ও লাসনী (১৬)পুতিয়া (১৪)ও রাশমিন (১৫)।
এ ঘটনায় ট্রাকটি জব্দ ও হেলপার মোহাম্মদ রাসেলকে আটক করা হয়েছে। হেলপার রাসেল চট্টগ্রামের লোহাগাড়ার আবদুল মালেকের ছেলে। অতিরিক্ত ইট বহনের কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকালে এনজিও ফোরামের জন্য নিয়ে যাওয়া ইটভর্তি একটি ট্রাক উখিয়ার ওয়েস্ট রোহিঙ্গা ক্যাম্পের বি ব্লকের সিএমভি বিবিজান নামক এলাকায় পৌঁছলে উল্টে রোহিঙ্গা আনোয়ার হোসেনের ঝুপড়ি ঘরের ওপর পড়ে। এতে ঘরের ভেতরে থাকা লোকজন চাপা পড়েন। এ সময় পুলিশ ও স্থানীয়রা তাদের উদ্ধার করে ক্যাম্পের স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ওই মা-ছেলে দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত পারভিন ও লাসনী (১৬) পুতিয়া (১৪) ও রাশমিন (১৫)সেখানে চিকিৎসাধীন রয়েছেন।
উখিয়া থানার ওসি বলেন, ‘এনজিও’র জন্য নিয়ে যাওয়া ইটবোঝাই একটি ট্রাক উল্টে পড়ে দুই রোহিঙ্গা মারা গেছেন। এ ঘটনায় ট্রাকসহ হেলপারকে আটক করা হয়েছে, এব্যাপারে আইনি প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কক্সবাজারে আটক দুই প্রতারকের স্বীকারোক্তিতে চাঞ্চ্যল্যকর চাঁদা আদায়ের তথ্য!

It's only fair to share...000বিশেষ প্রতিবেদক :: কক্সবাজারের জেলা প্রশাসকের নামে চাঁদা আদায়ের অভিযোগে আটক ...

error: Content is protected !!